৩, জুলাই, ২০২০, শুক্রবার | | ১২ জ্বিলকদ ১৪৪১

ভাষা শহীদদের প্রতি ছাত্র ইউনিয়নের পুষ্পস্তবক অর্পণ


জয়পুরহাট প্রতিনিধি::

অমর একুশের প্রথম প্রহরে রাত ১২টা এক মিনিটে জয়পুরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, জয়পুরহাট জেলা সংসদের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন জয়পুরহাট জেলা সংসদের সভাপতি রিফাত আমিন রিয়ন, সহ সভাপতি রমজানুল ইসলাম, সাধারণ সম্পাদক তাসরিন সুলতানা, সহ সাধারণ সম্পাদক তাসমিনা সুলতানা, দপ্তর সম্পাদক সামিয়া আখতার মিমি, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক এবং জেলার নেত্রীবৃন্দরা।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জয়পুরহাট জেলা সংসদের সাধারণ সম্পাদক তাসরিন সুলতানা বলেন, "২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে দেশের শ্রেষ্ঠ সন্তান ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি এবং তারা যে গণতান্ত্রিক-বৈষম্যহীন-অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিজেদের জীবন উৎসর্গ করেছেন, আমরা ছাত্র সমাজ তাদের সেই স্বপ্ন বাস্তবায়নে লড়াই চালিয়ে যাব।"

এরপরে ২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকাল সাড়ে ৮টায় আলোচনা সভা করে জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়ন।

জয়পুরহাট জেলা ছাত্র ইউনিয়ন কার্যালয়ে জেলা সাধারণ সম্পাদক তাসরিন সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা সভাপতি রিফাত আমিন রিয়ন, সহ সভাপতি রমজানুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক তাসমিনা সুলতানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে শহীদদের স্মরণে ১মিনিট নিরবতা পালন করেন ছাত্র ইউনিয়নের সদস্যরা।