১২, ডিসেম্বর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৪ রবিউস সানি ১৪৪১

ধামরাইয়ে ৫ টি মটরসাইকেল ও ৪ জন চোর চক্রের সদস্য আটক

এম,এ,হাসান ধামরাই (ঢাকা)

ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে আটক ও ৫টি মোটরসাইকেল উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। এ সময় আসামীদের কাছ থেকে প্রায় ১৩০০ পুরিয়া হেরোইন ও  মোটরসাইকেল আটক।

আজ শনিবার (১৬ নভেম্বর) দুপুরে ধামরাই থানার মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা।

পুলিশ সূত্রে জানা যায়, চোর চক্রের সদস্যরা বিভিন্ন জেলার বাসিন্দা। তারা বিভিন্ন চুরির কাজের সাথে লিপ্ত। বিভিন্ন সময় বিভিন্ন চুরি করে থাকে।

আটককৃতরা হল খুলনা জেলার লবণ চোরা থানার মাতাভাঙ্গা গ্রামের আব্দুল গাফফারের ছেলে সেলিম হোসেন (৩৬), খুলনা জেলার রুপসা থানার বাগমারা গ্রামের ইদ্রিস ফরাজির ছেলে বাদশা ফরাজি(৩০) ওরফে আজিজ শেখ এবং রবিউল ফরাজি (২৮), মাগুরা জেলার মোহাম্মদপুর থানার কানুটিয়া গ্রামের মনু মোল্লার ছেলে নাজমুল হাসান মুন্না (২৬)। এরা সকলেই মোটরসাইকেল চুরিসহ নানা অপরাধের সাথে জড়িত।

 এদের কাছ থেকে আরো জানা যায়, তাদের  মধ্যে নাজমুল হাসান মুন্না হলো মোটরসাইকেল চোরের মূল হোতা।

দীপক চন্দ্র সাহা বলেন, ৪ জনই চোর চক্রের সদস্য। আটককৃতদের কাছ থেকে চুরি করা ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একটি চক্র মোটরসাইকেল চুরির কাজে এবং অপর একটি চক্র মোটরসাইকেল বিক্রি করার কাজে সহায়তা করে থাকে।

এস.আই.ইবনে ফরহাদের নেতৃত্বে ধামরাই থানার   একটি চৌকস পুলিশ সদস্যের দল এই অভিযান চালায়। আসামী আজিজের দেয়া তথ্যমতে ধামরাই, মানিকগঞ্জ ও ফরিদপুর জেলায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরের এই চক্রকে গ্রেফতার করতে সক্ষম হয় ধামরাই থানা পুলিশ।

আজকের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, ধামরাই থানার ওসি  কামাল হোসেন, ধামরাই থানার পুলিশ পরিদর্শক মাসুদুর রহমান মাসুদ, এস আই ইবনে ফরহাদ।