১২, আগস্ট, ২০২০, বুধবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪১

চাঁপাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্যসহ গ্রেফতার ৪

আপডেট: এপ্রিল ২০, ২০১৯

চাঁপাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্যসহ গ্রেফতার ৪

ফেরদৌস অনু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি। চাঁপাইনবাবগঞ্জে তৃতীয় শ্রেণি পড়ুায় স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় দুইজন ইউপি সদস্যসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২০ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার লক্ষ্মী নারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মো.তুফানী, ২ নং ওয়ার্ড সদস্য রেজাউল করিম ও একই গ্রামের ধর্ষণ চেষ্টার মূল হোতা মৃত নঈমুদ্দিনের ছেলে আবদুস সালাম, মৃত গোলাম মোস্তফার ছেলে নাসির উদ্দীন।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই আবু আব্দুল্লাহ জাহিদ মামলার এজহারের বরাত দিয়ে জানান, গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সদর উপজেলার লক্ষ্মী নারায়ণপুর গ্রামের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে কৌশলে পাট ক্ষেতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে একই এলাকার আব্দুল সালাম (৩০)।

এ সময় ওই ছাত্রীরচিৎকারে আশপাশের লোকজন সেখানে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে। পরে ইউপি সদস্য মো. তুফানী, রেজাউল করিম ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয়ভাবে আপোষ-মিমাংসার চেষ্টা করেন।

বিষয়টি ওই ছাত্রীর পরিবার মেনে না নিয়ে শুক্রবার রাতেই সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলায় ৪ জনের নাম উল্লেখসহ ৫ জনকে আসামি করা হয়।

এসআই আব্দুল্লাহ বলেন, মামলার পর থেকে আসামিদের গ্রেফতারের চেষ্টা শুরু করে পুলিশ। পরে শনিবার দুপুরে উপজেলার লক্ষ্মীনারায়ণপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। দুপুর তাদেরকে আদালতে হাজির করা হলে বিচারক আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।