১৬, ডিসেম্বর, ২০১৯, সোমবার | | ১৮ রবিউস সানি ১৪৪১

তরুন ছাত্রনেতা জাবেদ হোসেন বক্কর রংপুর বিভাগের কনিষ্ঠ ভাইস চেয়ারম্যান

আপডেট: এপ্রিল ২৫, ২০১৯

তরুন ছাত্রনেতা জাবেদ হোসেন বক্কর  রংপুর বিভাগের কনিষ্ঠ ভাইস চেয়ারম্যান

আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধিঃ
১০ মার্চ অনুষ্ঠিত হয় লালমনিরহাট উপজেলা পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে ক্রীড়াঙ্গনের পরিচিত মূখ, বাংলাদেশ ছাত্রলীগ, লালমনিরহাট জেলা শাখার সভাপতি জাবেদ হোসেন বক্কর বিপুল ভোটের ব্যবধানে প্রথম বারের মত জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন।
 এতে রংপুর বিভাগ জুড়ে সর্বকনিষ্ঠ উপজেলা ভাইস-চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর।
জানা গেছে, প্রথম ও দ্বিতীয় ধাপে নির্বাচিত রংপুর বিভাগের ৬ জেলার ৩২ উপজেলা পরিষদের চেয়ারম্যান, নারী ও পুরুষ ভাইস চেয়ারম্যান ৯৬ জন বিজয় ছিনিয়ে নিয়েছেন। 
৩২ জন পুরুষ ভাইস চেয়ারম্যানের মধ্যে সর্বকনিষ্ঠ লালমনিরহাট সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর।
সর্বকনিষ্ঠ ভাইস-চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর ১৯৯৩ সালের ১১ নভেম্বর লালমনিরহাট শহরের ফায়ার সার্ভিস রোডস্থ একটি সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন।
 সম্ভ্রান্ত পরিবারে জম্মগ্রহনকারী বাবা চাচার সুনামে উপজেলাবাসীর কাছে পরিচিত মুখ, সৎ, নির্ভীক, যোগ্য, জনপ্রিয় জাবেদ হোসেন বক্কর স্কুল জীবন থেকেই ক্রীড়া অঙ্গনের সাথে সম্পৃক্ত। অল্প বয়সেই রাজনৈতিক মাঠেনেমেছেন। 
তিনি বর্তমান লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি। এর আগেও তিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। 
আ’লীগের দলীয় আর্দশের প্রতি অবিচল ত্যাগ, সংগ্রামী ছাত্রনেতা ২০১৯ সালের ১০ মার্চ অনুষ্ঠিত হয় লালমনিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেন। ভাইস-চেয়ারম্যান পদে জাবেদ হোসেন বক্কর নির্বাচিত হন।
 সম্প্রতি সময়ে রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথ গ্রহন করেছেন।

 শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার জয়নুল বারী। এতে ছাত্রলীগ নেতাকর্মীর মধ্যে আনন্দ উদ্দীপনার পাশাপাশি গ্রাম-গঞ্জ থেকে ছুটে আসা বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি হয়ে ফুলের শুভেচ্ছা জানান।
ভাইস-চেয়ারম্যান জাবেদ হোসেন বক্কর বলেন, আমি খেলার মাঠ থেকে শুরু করে রাজনৈতিক, সামাজিক অঙ্গনে সততা দক্ষতা দিয়ে দায়িত্ব পালন করে যাচ্ছি। 
আর এ কারণে সকল বয়সী মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করে আজ জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি। আশা করছি, জনগণের মাঝে এটি ধরে রাখতে পারবো।