১৪, আগস্ট, ২০২০, শুক্রবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

ঈদে আসছে আফরান নিশোর ‘ক্রেজি লাভার’

আপডেট: মে ২, ২০১৯

ঈদে আসছে আফরান নিশোর ‘ক্রেজি লাভার’

খুরশিদ জামান কাকন: এসময়ের আলোচিত অভিনেতা আফরান নিশো। একের পর এক নাটকে চমকপ্রদ অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। বর্তমানে ছোটপর্দায় যে ক’জন অভিনেতা জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন, তাদের মধ্যে আফরান নিশো অন্যতম।
এইতো ক’দিন আগে দর্শক জরিপে মেরিল প্রথম আলো সেরা টিভি অভিনেতার পুরস্কার জিতলেন নিশো। দর্শকপ্রিয়তা পাওয়া ‘বুকের বাঁ পাশে’ নাটকটির জন্য গতবছরের সেরা টিভি অভিনেতার পুরস্কার পান তরুণদের মাঝে সাড়া জাগানো এই অভিনেতা।
তবে এবার শুধু অভিনয়ে সীমাবদ্ধ নয়, নিজেকে নাট্য রচয়িতা হিসেবে সংযোজন করলেন। প্রথমবারের মতো নিজের লেখা গল্প অবলম্বনে নির্মিত নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘ক্রেজি লাভার’। নাটকটি পরিচালনা করেছেন এই প্রজন্মের জনপ্রিয় নাট্য নির্মাতা মোস্তফা কামাল রাজ। 
এই নাটকে নিশোর নায়িকা হিসেবে দেখা যাবে ছোটপর্দার ব্যস্ত অভিনেত্রী তানজিন তিশাকে। এর আগেও অনেক নাটকে এই জনপ্রিয় জুটিকে একসাথে দেখা গেছে। তবে এবার আসন্ন ঈদকে উপলক্ষ করে নির্মিত ‘ক্রেজি লাভার’ নাটকটিকে ঘিরে প্রত্যাশাটা যেনো একটু বেশিই।
নাটকটির গল্পে নিশোকে একজন পাগলাটে প্রেমিকের ভূমিকায় দেখা যাবে। প্রেমের জন্য সে অদ্ভুত অদ্ভুত কাণ্ড করে বসবে। নাটক প্রশঙ্গে নিশো জানান, ‘ক্রেজি লাভার’ নাটকটির নির্মাণ বেশ ভালো হচ্ছে। মোস্তফা কামাল রাজ সবসময়ই বেশ পরিচ্ছন্ন কাজ করে। নির্মাণের ক্ষেত্রে তার মধ্যে কোনো রকম বাড়াবাড়ি নেই। সবসময়ই আন্তরিকতা নিয়ে যত্ন দিয়ে কাজটি নির্মাণ করার চেষ্টা করে। এ নাটকটির নির্মাণের ক্ষেত্রেও তাই হচ্ছে।
নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ জানান, ‘এই নাটকের গল্পে দর্শকদের জন্য একটি মেসেজ আছে। আমাদের এই সময়ের ছেলেমেয়েদের প্রেম-ভালোবাসার যে ব্যাপার গুলো তা তুলে ধরা হয়েছে। চরিত্রটির মধ্যে এক ধরনের কমেডি আছে। তবে বিষয়বস্তুটি অনেক গভীর।’
রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এই নাটকের শুটিং সম্পূর্ণ হয়েছে। আসছে ঈদুল ফিতরে আলোচিত ‘ক্রেজি লাভার’ নাটকটি বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে বলে জানা যায়।