৩০, নভেম্বর, ২০২০, সোমবার | | ১৪ রবিউস সানি ১৪৪২

ঘূর্ণিঝড় ‘ফনী’ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আপডেট: মে ৩, ২০১৯

ঘূর্ণিঝড় ‘ফনী’ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কালিহাতী(টাঙ্গাইল)প্রতিনিধি: ঘূর্ণিঝড় ‘ফণী’ ধেয়ে উপকূলে আসার খবরে তা মোকাবেলায় টাঙ্গাইলের কালিহাতীতে বৃহস্পতিবার(২ মে) দুপুরে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
কালিহাতী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কমিটির প্রধান উপদেষ্টা সাংসদ হাসান ইমাম খান সোহেল হাজারী। বিশেষ অতিথি ছিলেন, উপদেষ্টা ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আনছার আলী বিকম, ভাইস-চেয়ারম্যান আখতারুজ্জামান, মহিলা ভাইস-চেয়ারম্যান রিণা পারভীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন। 
সভায় জানানো হয়, ঘূর্ণিঝড় ‘ফণী’ মোকাবেলায় উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে। উপজেলার নদী তীরবর্তী গোহালিয়াবাড়ী, দশকিয়া ও দুর্গাপুর ইউনিয়নে সতর্কতামূলক মাইকিং করা হচ্ছে, যমুনার চরাঞ্চলের পরিবারগুলোকে নিরাপদ স্থানে সরিয়ে রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদেরকে বলা হয়েছে। সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলার সকল ইউপি চেয়ারম্যান সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।