২১, জানুয়ারী, ২০২০, মঙ্গলবার | | ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

বাঘারপাড়ায় পান ব্যবসায়ী পুত্রের গোল্ডেন এ প্লাস লাভ

আপডেট: মে ৬, ২০১৯

বাঘারপাড়ায় পান ব্যবসায়ী পুত্রের গোল্ডেন এ প্লাস লাভ

শান্ত দেবনাথ, বাঘারপাড়া(যশোর) প্রতিনিধিঃ শিক্ষা জীবনে সাফল্যের সিড়িঁ ধরতে পেরেছে কিশোর দেবনাথ। সে উপজেলার পাইকপাড়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০১৯ সালের এস,এস,সি পরীক্ষায় অংশ নিয়ে গোল্ডেন-এ প্লাস পেয়েছে। বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কিশোর সকলের কাছে আর্শিবাদ চেয়েছেন। তাঁর এ কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য সর্ব প্রথম সৃষ্টির্কতাকে একই সঙ্গে মা-বাবা ও বিদ্যালয়ের সকল শিক্ষকদের অবদান স্মরণ করে কৃতজ্ঞতা প্রকাশ করেছে। সে রায়পুর ইউনিয়নের শালবরাট গ্রামের পান ব্যবসায়ী কেশব দেবনাথের পুত্র।

এর আগে কিশোর প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষাতেই ট্যালেন্টপুল বৃত্তিসহ জিপিএ ফাইভ পেয়েছে। ভবিষ্যতে উচ্চ শিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অব্যাহত রাখার জন্য সকলের কাছে দোয়া প্রত্যাশী।

নারিকেলবাড়িয়া বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ে শতভাগ পাশ।

এ বছর এস,এস,সি পরীক্ষায় ৯০ জন পরিক্ষার্থী পরিক্ষায় অংশ নিয়ে ৬ জন এ প্লাস , ৩৩ জন এ, ৩৬ জন ,১০ জন বি, ৫ জন সি ও ১ জন ডি সহ কৃতিত্বের সহিত উত্তীর্ণ হয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক এমদাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এ দিকে বাঘারপাড়া বালিকা দাখিল মাদ্রাসা থেকে ২৩ জন শিক্ষার্থী অংশ নিয়ে ২২ জন উত্তীর্ণ হয়েছে। এদের মধ্যে দারিদ্রতাকে জয় করে এ প্লাস পেয়েছে অত্র মাদ্রাসার ডলি খাতুন । সে পঞ্চম এবং অষ্টম শ্রেণীতে বৃত্তি পেয়েছিল। সংবাদ বিজ্ঞপ্তি