১৮, এপ্রিল, ২০২১, রোববার | | ৬ রমজান ১৪৪২

টাঙ্গাইল-৪ আসনে যারা ধানের শীষের মনোনয়ন ক্রয় করলেন

আপডেট: নভেম্বর ১৪, ২০১৮

টাঙ্গাইল-৪ আসনে যারা ধানের শীষের মনোনয়ন ক্রয় করলেন

নাহিদ,(কালিহাতী প্রতিনিধি):  টাঙ্গাইল- ৪ কালিহাতী আসনে বিএনপি’র মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটি সহ সভাপতি ও ঢাকা মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইন্জিনিয়ার মোঃ আব্দুল হালিম মিয়া

আজ ১৩ নভেম্বর সোমবার দুপুর ১২টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল – ৪ কালিহাতী আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী, বিএনপির কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের নেতা বিপুল সংখ্যক নেতাকর্মী সাথে নিয়ে মনোনয়ন ফরম ক্রয় করেছেন।
এসময় উপস্থিত নেতৃবৃন্দ ও সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, এই আসনে বিএনপির মধ্যে ব্যাপক গ্রুপিং, কোন্দ্বল। তার কারণ হল অরাজনৈতিক ও ব্যবসায়ীদের হাতে কালিহাতীর রাজনীতি চলে যাওয়া। এতে করে উপজেলা বিএনপিতে ব্যাপক কোন্দ্বল বিরাজ করছে। এমতাবস্থায় এই আসনে আমার রাজনীতিক কর্মকা-ের মূল্যায়ন করে দল আমাকে মনোনয়ন দেবেন বলে আমি আশা রাখি। আমাকে মনোনয়ন দিলে এই এলাকায় বিএনপিতে কোন কোন্দ্বল-বিভাজন থাকবে না এবং দলের কোন্দল নিরসনে আমি কাজ করে যাবো।
এসময় মনোনয়ন প্রত্যাশীর সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতেয়াক আজিজ ওলফাত সাধারণ সম্পাদক খান আহমেদ সাদেক, কালিহাতী উপজেলা ছাত্রদলের প্রভাবশালী যুগ্ম আহ্বায়ক নাবিল শাহরিয়ার নাহিদ সহ অসংখ্য নেতাকর্মী।
এ আসনে বিএনপি’র একাধিক প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন উপজেলা বিএনপি’র আহবায়ক শুকুর মাহমুদ,বিশিষ্ট শিল্পপতি লুৎফর রহমান মতিন,মালয়েশিয়া বিএনপির সভাপতি ইন্জিনিয়ার বাদল খান,সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক বেনজির আহমেদ টিটু।