২৫, অক্টোবর, ২০২০, রোববার | | ৮ রবিউল আউয়াল ১৪৪২

কুবি শাখা ছাত্রলীগের সাথে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শুভেচ্ছা বিনিময়

আপডেট: মে ১৩, ২০১৯

কুবি শাখা ছাত্রলীগের সাথে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শুভেচ্ছা বিনিময়


সাফায়িত সিফাত, কুবি প্রতিনিধি:
কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদে সঙ্গে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নবগঠিত কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেছেন।  এ সময় তারা পরস্পরের সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
সোমবার দুপুরে অনুষ্ঠিত এই সাক্ষাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ নতুন কমিটিকে অভিনন্দন জানানোর পাশাপাশি সাধারণ শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগ ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের পথচলা সুমসৃণ হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি মিঠুন খান ও সাধারণ সম্পাদক লিটন কুমার দেবের  নেতৃত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নব গঠিত কমিটির সহ-সভাপতি দেব প্রকাশ চক্রবর্তী , হিল্লোল কান্তি দাস,যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাছিরুল ইসলাম,ইউসুফুল হক,মো:আরাফাত হোসেন,মো:রাসেল মিয়া,নেওয়াজ শরিফ,আশিবুল আলম চৌধুরী,আইন বিষয়ক সম্পাদক তাজউদ্দিন তাজল,সাংস্কৃতি সম্পাদক মো:সোহাগ মোল্লা,কার্যনির্বাহী সদস্য মো: নূর আলম,সাফায়েত মুমিন সরকার সিফাত।
প্রসঙ্গত, রোববার কেন্দ্রীয় বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি মোঃ নাজিম ও সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার এ নতুন কমিটির অনুমোদন দেন। এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে