৩, আগস্ট, ২০২০, সোমবার | | ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মির্জাগঞ্জের আশা

আপডেট: মে ১৪, ২০১৯

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মির্জাগঞ্জের আশা

খান মোঃ আসাদ উল্লাহ, মির্জাগঞ্জ প্রতিনিধিঃবাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির সহ-সম্পাদক হয়েছেন মির্জাগঞ্জের মেয়ে আসমা সিদ্দিকা আশা (আশা সিকদার)। বর্তমানে তিনি ইডেন কলেজের শিক্ষার্থী। 
গত ১১ই মে (শনিবার) ৩০১ সদস্যবিশিষ্ট এ কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে। ২০১৮ সালের ১১ ও ১২ মে ছাত্রলীগ ২৯ তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে নিজেরা কমিটি করতে ব্যর্থ হলে ৩১ জুলাই শেখ হাসিনা সাংগঠনিক অর্পিত ক্ষমতাবলে রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি এবং গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন। পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটিও করে দেন তিনি। 
পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ৬১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ১১ জন, সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন ১১ জন। এছাড়া বিষয়ভিত্তিক সব সম্পাদক এবং সহ-সম্পাদক ও উপ-সম্পাদকের নাম ঘোষণা করা হয়। 
আশা বরিশাল বিএম কলেজের সাবেক ছাত্রলীগ নেত্রী ও পটুয়াখালী জেলার মির্জাগঞ্জের কৃতি সন্তান। আসমা সিদ্দিকা আশা জানান, “আমাকে সহ-সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রীসহ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে ও সম্পাদক গোলাম রাব্বানীকে আন্তরিক শুভেচ্ছা জানাই। দেশ ও জাতির স্বার্থে যেকোন কাজ করতে সদা সর্বদা প্রস্তুত রয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন।”