৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১

হাতীবান্ধায় উপজেলা আ'লীগের সভাপতি প্রার্থীর- সংবাদ সম্মেলন চাঁদপুরে ক্রীড়া ও সংস্কৃতির ক্ষেত্রে বিশাল ঐতিহ্য রয়েছে!শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি বিএনপি হত্যা আর ধ্বংশের রাজনীতি করে, আওয়ামিলীগ কল্যান ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী- হাসানাত আবদুল্লাহ তাড়াইলে পুটপাতের দোকানগুলোতে শীতবস্ত্র বেচাকনার ধুুম লেগেছে নতুন নেতৃত্বে ইবি রোভার স্কাউট গ্রুপ শ্রীপুরে বালুর স্তুপের নিচে এক শিশুর মৃত লাশ উদ্ধার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের নেতৃত্বে সাদেক কুরাইশী ও দীপক টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় ৪৮জন বৃত্তি পেয়েছে

কুমিল্লার নব নির্বাচিত কমিটির সভাপতি হানিফ ও সাধারণ সম্পাদক রাফি

আপডেট: মে ১৮, ২০১৯

কুমিল্লার নব নির্বাচিত কমিটির সভাপতি হানিফ ও সাধারণ সম্পাদক রাফি

মোঃ খোরশেদ আলম( কুমিল্লা প্রতিনিধি, দৈনিক সময়ের কণ্ঠ) ঃ
কুমিল্লা শহরে পড়ুয়া দাউদকান্দি,  তিতাস ও মেঘনার শিক্ষার্থীদের প্রাণের সংগঠন কুমিল্লাস্থ বৃহত্তর (দাউদকান্দি, তিতাস ও মেঘনা) ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে কাল। নগরীর টমছম ব্রিজ সংলগ্ন কাবাব স্টেশন রেষ্টুরেন্টে ইফতার মাহফিলের এ কমিটি ঘোষনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক জনাব তরিকুল ইসলাম স্যার, জুরানপুর আদর্শ বিশ্যবিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক ও বিভাগীয় চেয়ারম্যান জনাব কামাল হোসেন স্যার,  বাংলাদেশ কৃষি ব্যাংক দাউদকান্দি বাজার শাখার সিনিয়র কর্মকর্তা জনাব নূরুল আমিন মিয়াজী,  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইসহ সংগঠনটির কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক ইব্রাহীম সরকার ও সংগঠনের সদস্য প্রমুখ। 

নবনির্বাচিত কমিটিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাজহারুল ইসলাম হানিফকে সভাপতি, ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাসেল আহমেদ রাফিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। উক্ত কমিটির সহ-সভাপতি হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী আকলিমা আক্তার, সাংগঠনিক সম্পাদক হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মোঃ সাঈদুজ্জামান ও দপ্তর সম্পাদক হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী রিগ্যাল ফারহান নির্বাচিত হন। 
উল্লেখ্য যে,  সংগঠনটি গরীব,  মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা, শিক্ষা উপকরন বিতরণ, বৃক্ষরোপন কার্যক্রমসহ বিভিন্ন সামাজিক, রাষ্ট্রীয় ও আন্তর্জাতিক দিবস সমূহ উৎযাপন করে থাকে।


আরও পড়ুন