১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

ফেনীতে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

আপডেট: মে ১৯, ২০১৯

ফেনীতে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

ইমাম হোসেন শাকিল (জেলা প্রতিনিধি, ফেনী):

ফেনীতে বেলায়েত হোসেন  নামে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর বাড়ি সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামে অবস্থিত । এ ঘটনায় ওই পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে নিখোঁজ হন নিহত পোল্ট্রি ব্যবসায়ী বেলায়েত হোসেন। নিখোঁজ হওয়ার পর থেকে তাঁর পরিবারের লোকজন  বিভিন্ন স্থানে তাঁকে খোঁজাখুঁজি করে না পেয়ে ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। এদিকে শনিবার ঢাকা-চট্টগ্রাম রেলওয়ে সংলগ্ন সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামের একটি খাল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করে পুলিশ। খবর পেয়ে ফেনীর পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা লাশ উদ্ধারের স্থান পরিদর্শন করেন।

পুলিশ জানায়, তাঁর পোল্ট্রি ফার্মে থাকা কর্মচারীর সাথে বিভিন্ন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডা ও ঝগড়া বিরোধ হয়ে আসছে। ওই ঘটনার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ডোবা থেকে লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত পোল্ট্রি ব্যবসায়ীর সাথে কর্মচারীর মনোমালিন্য ও বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।