২৫, নভেম্বর, ২০২০, বুধবার | | ৯ রবিউস সানি ১৪৪২

লালমনিরহাটে দুদকের মামলায় কর অফিসের অফিস সহকারী গ্রেফতার

আপডেট: মে ২৯, ২০১৯

লালমনিরহাটে দুদকের মামলায় কর অফিসের অফিস সহকারী গ্রেফতার

রিফাত,লালমনিরহাট প্রতিনিধি// লালমনিরহাট উপ-কর কমিশন অফিসের অফিস সহকারী আব্দুল মজিদকে দুদকের একটি মামলায় গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে তার কার্যালয় থেকে দুদক এর উপ-পরিদর্শক মোঃ আব্দুল আজিজ সরকার লালমনিরহাট সদর থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

এর আগে সোমবার দিনাজপুর জেলার দিনাজপুর কোতয়ালী থানায় অফিস সহকারী আব্দুল মজিদ এর বিরুদ্ধে দুদক একটি মামলা দায়ের করে। সেই মামলায় লালমনিরহাট সদর থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানান, লালমনিরহাট উপ-কর কমিশন অফিসের অফিস সহাকারী আব্দুল মজিদ দিনাজপুর জেলায় চাকুরী করা কালে সরকারী ট্র্যাক্সের প্রায় ৫ লাখ টাকা সরকারী একাউন্টে জমা না দিয়ে তা আত্মসাৎ করার জন্য নিজের একাউন্টে জমা দেয়। এই ঘটনায় দিনাজপুর কোতয়ালী থানায় মামলা হলে বিষয়টি নিয়ে আলোড়ন সৃষ্টি হয়। এর কয়েকদিন পরে ওই অফিস সহকারী আব্দুল মজিদকে লালমনিরহাট জেলায় দ্রæত বদলী করা হয়। বিষয়টি জানাজানি হওয়ার পর সরকারী টাকা নিজের একাউন্টে রাখায় দুর্নীতির দায়ে দুদক মামলা করে।

ওই মামলায় দুদক এর উপ-পরিদর্শক মোঃ আব্দুল আজিজ সরকার লালমনিরহাট সদর থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করে। তবে আত্মসাতকৃত টাকা ২০ লাখ এর ছাড়িয়ে যাওয়ার কথাও জানিয়েছেন এ দুদক কর্মকতা।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত কে জেল হাজতে পাঠানো হয়েছে।