৭, আগস্ট, ২০২০, শুক্রবার | | ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

জামালপুরে কালের কন্ঠের সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের স্মারকলিপি পেশ

আপডেট: মে ২৯, ২০১৯

জামালপুরে কালের কন্ঠের সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের স্মারকলিপি পেশ

জামালপুর প্রতিনিধি// জামালপুরে কালের কন্ঠের সাংবাদিক মোস্তফা মঞ্জুর উপর হামলার প্রতিবাদে জেলা প্রশাসক ও অতিরিক্ত পুলিশ সুপারের কাছে স্মারকলিপি পেশ করা হয়েছে। বুধবার বেলা ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক আহমেদ কবিরের কাছে এ স্মরক লিপি পেশ করেন জামালপুর প্রেসক্লাবের সাংবাদিকরা। এরপর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ সুপার শিবলী সাদিকের কাছেও স্মারকলিপি পেশ করা হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, গত মঙ্গলবার সদর সাব রেজিষ্ট্রি অফিসে জাল দলিলের তথ্য সংগ্রহকালে পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও স্ট্যম ভেন্ডার হাসানুজ্জামান খান রুনু ও তার সহযোগীরা কালের কন্ঠের সাংবাদিক মোস্তফা মঞ্জুর উপর হামলা করে। এতে সাংবাদিক মোস্তফা মঞ্জু গুরুতর আহত হন এবং জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা গ্রহন করেন। পরে মঙ্গলবার রাতে সাংবাদিক মোস্তফা মঞ্জু বাদি হয়ে জামালপুর সদর থানায় হাসানুজ্জামান খান রুনুকে প্রধান আসামী করে ৯জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এমন ঘটনার তীব্র নিন্দা ও ভূমি দস্যু হাসানুজ্জামান খান রুনুসহ তার সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি পেশ করেন জেলার কর্মরত সাংবাদিকরা।

জেলা প্রশাসক ও অতিরিক্ত পুলিশ সুপার দোষীদের গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের বিষয়ে আশস্ত করেন।

এসময় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা,সহ সভাপতি দুলাল হোসাইন ও সাধারন সম্পাদক লুৎফর রহমানসহ জামালপুর প্রেসক্লাবের সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।