২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪২

দিনাজপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান সমিতি গঠন

আপডেট: জুন ১৭, ২০১৯

দিনাজপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান সমিতি গঠন

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধিঃ
“আমরা এক ও অভিন্ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখেদিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকারকে সভাপতি ও বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবুকে সদস্য সচিব করে দিনাজপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সমিতি গঠন করা হয়েছে।
রবিবার (১৬ জুন) জাতীয় উদ্যান দিনাজপুর রামসাগর ডাকবাংলোয় দিনাজপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সমিতি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সর্ব সম্মতিক্রমে দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকারকে সভাপতি ও বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবুকে সদস্য সচিব নির্বাচিত করা হয়। সমিতির অন্যান্য সদস্যরা হলেন-বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম, কাহারোল উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান প্রামাণিক, বোচাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. জুলফিকার হোসেন, খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু হাতেম, চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম তারিক, ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম রাজু, হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন-উর-রশিদ, ঘোড়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহেন শাহ্‌ ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান।
এসময় সমিতির অন্যতম সদস্য বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক খাইরুল আলম রাজু জানান, দিনাজপুর জেলার ১৩টি উপজেলার সকল নির্বাচিত চেয়ারম্যানদ্বয়ের সমন্বয়ে ও মতামতের ভিত্তিতে এই সমিতি গঠন করা হয়। তিনি আরও জানান, সকল উপজেলা পরিষদের চেয়ারম্যানদের মধ্যে ঐক্য, ভ্রাতৃত্ব ও সম্প্রীতি এবং সর্বপরি জনগণের তথা দেশের উন্নয়নের কাজ গুলো একসাথে ভালোভাবে সম্পন্ন করার উদ্দেশ্যে এই সমিতি গঠন করা হয়েছে।