২৫, নভেম্বর, ২০২০, বুধবার | | ৯ রবিউস সানি ১৪৪২

ইসলামী আন্দোলন বাংলাদেশ হাইমচর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন সম্পন্ন

আপডেট: জুন ২০, ২০১৯

ইসলামী আন্দোলন বাংলাদেশ হাইমচর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন সম্পন্ন


জি এম শরীফ মাছুম বিল্লাহহাইমচর প্রতিনিধি, চাঁদপুরঃ
“ভালো নেতা ও নীতি চাই, এছাড়া জাতির মুক্তি নাই” এ শ্লোগানের ধারাবাহিকতায় চাঁদপুর হাইমচরে পীর সাহেব চরমোনাই সমর্থিত হাতপাখা প্রতিকে রাজনৈতিক সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সাবেক সভাপতি হাফেজ গাজী মোঃ জহিরুল ইসলামকে সভাপতি ও হাফেজ মাওলানা মোঃ ইমাম হোসাইনকে সেক্রেটারী করে ২৬ সদস্যের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেন জেলা কমিটি।
গতকাল ২০ জুন ২০১৯ বৃহস্পতিবার সন্ধা ৭ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ হাইমচর উপজেলা শাখা কার্যালয়ে অনুষ্ঠিত এ উপজেলা সম্মেলনে হাফেজ গাজী মোঃ জহিরুল ইসলাম এর সভাপতিত্বে ও মাওলানা ইমাম হোসাইন এর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা ডাঃ মাওলানা মোঃ ছফিউল্যাহ।
তিনি তার বক্তব্যে বলেন- এদেশের ৮০% মানুষ শ্রমজীবী। তাদেরকে অবমূল্যায়ন করে কখনোই উন্নয়নের স্বপ্ন দেখা যায় না। জাতীয় বাজেটের মধ্যে সমালোচনার যায়গা রেখে বাজেট পেশ করা হয়েছে। সেখানে দেশের কৃষক, শ্রমিকসহ খেটে খাওয়া অসহায় মানুষের পক্ষে কোনো বাজেট রাখা হয় নাই।
তিনি আরো বলেন- বর্তমান সরকার দেশে পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করতে পারে নাই। দেশের জনগণ নিরাপত্তাহীনতায় ভূগছে। আল্লাহর দেওয়া সংবিধান বাস্তবায়ন ছাড়া কোনো মানবরচিত সংবিধান দিয়ে কখনোই পরিপূর্ণ নিরাপত্তা নিশ্চিত করতে পারবে না। তাই, আল্লাহর রাস্তায় জান-মাল কোরবানী করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আল্লাহর জমিনে দ্বীন ইসলাম পরিপূর্ণ বাস্তবায়ন করে আল্লাহর দেওয়া সংবিধান অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করতে হবে।
সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ নূরুল ইসলাম মিজি, হাইমচর উপজেলা যুব আন্দোলন এর সভাপতি মোঃ তাজুল ইসলাম রিপন, হাইমচর উপজেলা সাবেক ছাত্রনেতা মোঃ মাছুম বিল্লাহ, ৪ নং নীলকমল ইউনিয়ন শাখার সভাপতি মোঃ রায়হান, ৬ নং চরভৈরবী ইউনিয়ন শাখার সভাপতি মোহাম্মদ হোসেন ঢালী সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার সদস্য, কর্মী, মুবাল্লিগ ও ইমানদার তৌহিদী জনতা। অনুষ্ঠান শেষে ২৬ সদস্য বিশিষ্ট  কমিটির তালিকা প্রকাশ করে দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করানো হয়।
দায়িত্বশীলদের তালিকা নিম্নরূপঃসভাপতিঃ হাফেজ গাজী মোঃ জহিরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতিঃ ডাঃ মাওলানা মোঃ ছফিউল্যাহ, সহ-সভাপতিঃ ফখরুল ইসলাম শিমুল, সেক্রেটারিঃ হাফেজ মাওলানা মোঃ ইমাম হোসাইন, জয়েন্ট সেক্রেটারিঃ মোঃ নূরুল ইসলাম হাওলাদার,সাংগঠনিক সম্পাদকঃ মোঃ তাজুল ইসলাম রিপন, অর্থ সম্পাদকঃ মোঃ নূরুল ইসলাম মিজি, সহকারি অর্থ সম্পাদকঃ মোঃ জহিরুল ইসলাম গাজী, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদকঃ গাজী মোঃ মাছুম বিল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ হাফেজ মোঃ বেলাল, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ মোঃ হারুনুর রশীদ, দপ্তর সম্পাদকঃ মোঃ দেলোয়ার হোসেন মিজি, প্রশিক্ষন সম্পাদকঃ হাফেজ মোঃ ওমর ফারুক, আইন বিষয়ক সম্পাদকঃ মোঃ মহসিন পাটওয়ারী, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদকঃ মোঃ সোহেল খাঁন, সমাজ কল্যাণ সম্পাদকঃ মোঃ রায়হান, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদকঃ খাজা আহম্মদ গাজীসহ পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়।