৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১

হাতীবান্ধায় উপজেলা আ'লীগের সভাপতি প্রার্থীর- সংবাদ সম্মেলন চাঁদপুরে ক্রীড়া ও সংস্কৃতির ক্ষেত্রে বিশাল ঐতিহ্য রয়েছে!শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি বিএনপি হত্যা আর ধ্বংশের রাজনীতি করে, আওয়ামিলীগ কল্যান ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী- হাসানাত আবদুল্লাহ তাড়াইলে পুটপাতের দোকানগুলোতে শীতবস্ত্র বেচাকনার ধুুম লেগেছে নতুন নেতৃত্বে ইবি রোভার স্কাউট গ্রুপ শ্রীপুরে বালুর স্তুপের নিচে এক শিশুর মৃত লাশ উদ্ধার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের নেতৃত্বে সাদেক কুরাইশী ও দীপক টঙ্গী সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় ৪৮জন বৃত্তি পেয়েছে

সাভারে কিশোরীকে ধর্ষণ, আটক ১

আপডেট: জুন ২১, ২০১৯

সাভারে কিশোরীকে ধর্ষণ, আটক ১

সাভার প্রতিনিধি // সাভারে শ্যামপুর এলাকায় ১২ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সাদ্দাম হোসেন নামে এক বখাটেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে শ্যামপুর এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ভিকটিমের বাবা – মা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তারা দুজনে পেশায় গার্মেন্টস কর্মী।
ভিকটিমের বাবা বলেনঃ  “বৃহস্পতিবার রাতে তার মেয়ে বাড়ির পাশে নির্মাণাধীন ভবনের নিচে বসে ছিল। এ সময় বখাটে সাদ্দাম হোসেন সেখানে এসে তাকে দোতালায় নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ওই কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত সাদ্দামকে আটক করে পুলিশে খবর দেয়”। 
আটক সাদ্দাম হোসেন সাভারের শ্যামপুর এলাকার কুতুব উদ্দিনের ছেলে।

সাভার মডেল থানার আওধীন চামড়া শিল্প নগরী পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এসআই ) সোহেল হোসেন জানান, ” সে নেশায় আসক্ত এবং এলাকায় ছিঁচকে চুরিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত”।


আরও পড়ুন