১৮, এপ্রিল, ২০২১, রোববার | | ৬ রমজান ১৪৪২

কলাপাড়ায় বর্নাঢ়্য আয়োজনে আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকিী পালিত

আপডেট: জুন ২৩, ২০১৯

কলাপাড়ায় বর্নাঢ়্য আয়োজনে আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকিী পালিত

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ কলাপাড়ায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয় বনার্ঢ্য র‌্যালী, জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরত কামনায় দোয়া মোনাজাত ও আলোচনা সভার মধ্য দিয়ে। রবিবার সকাল ১০ টায় উপজেলা, পৌরআওয়ামীলীগ ও তার বিভিন্ন অংগ-সংগঠনের উদ্দ্যোগে একটি র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আ.লীগ’র সহ-সভাপতি আমানুল্লাহ আমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম রাকিবুল আহসান, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কেন্দ্রীয় আ.লীগের সহ-সম্পাদক নিহার রঞ্জন সরকার মিলটন, সাবেক উপজেলা আ.লীগের সহ-সভাপতি ড.শহীদুল ইসলাম, পৌর আ.লীগের সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি শফিকুল আলম বাবুল ও আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ সকল সহোযোগী অংগ-সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা প্রচার সম্পাদক ও প্রবীন নেতা রনজিৎ দত্তকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।