১২, আগস্ট, ২০২০, বুধবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪১

কয়রা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা

আপডেট: জুন ২৫, ২০১৯

কয়রা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা

শাহ্ হিরো, খুলনা জেলা প্রতিনিধি// মাত্র ২২ দিনের ব্যবধানে কয়রা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন করে ৫ সদস্যের কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।


ব্যাপক সমালোচনার পর গত ২ জুন ২০১৯ ইং তারিখে পূর্বের মেয়াদ উত্তিন্ন কমিটি ভেঙ্গে দিয়ে সালাউদ্দিন আহম্মেদ কে সভাপতি ও সোহেল রানা সৌরভ কে সাধারণ সম্পাদক সহ ৫ সদস্যের নাম ঘোষনা করে কমিটি অনুমোদন দেয় খুলনা জেলা ছাত্রলীগরে সভাপতি পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক ইমরান হোসাইন। কমিটি ঘোষনার পর থেকে গ্রুপিং চাঙ্গা হতে থাকে কয়রা উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে। এমন কি জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে আঙ্গুল তোলে বিভিন্ন পর্যায়ের নেতা- কর্মীরা।


বিভিন্ন আলোচনা সমালোচনার পর অবশেষে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক সোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কয়রা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন করে ৫ সদস্যের কমিটি অনুমোদন করেন। নতুন কমিটির সভাপতি হলেন মোঃ শরীফুল ইসলাম (টিংকু) সহ-সভাপতি তরিকুল ইসলাম (বাগালী) সাধারণ সম্পাদক হাদিউজ্জামান (রাসেল),যুগ্ন সাধারণ – সম্পাদক আমিনুল হক (বাদল) সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা শেফার। নতুন কমিটি ঘোষনার খবর এলাকায় পৌছালে বিভিন্ন স্থানে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরনের খবর পাওয়া গেছে।