২২, এপ্রিল, ২০২১, বৃহস্পতিবার | | ১০ রমজান ১৪৪২

চরফ্যাসনে বাসের ছাদ থেকে যুবকের লাশ উদ্ধার

আপডেট: জুন ২৫, ২০১৯

চরফ্যাসনে বাসের ছাদ থেকে যুবকের লাশ উদ্ধার

চরফ্যাসনের প্রতিনিধি রাসেল :
ভোলা  চরফ্যাশন থেকে বাস টার্মিনাল এলাকায় যাত্রীবাহী বাসের ছাঁদ থেকে সোহাগ ভুঁইয়া (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ মঙ্গলবার ভোর রাতে হাজি-কে আলি এন্টারপ্রাইজ একটি বাস থেকে লাশটি উদ্ধার করা হয়। সোহাগ একই উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নের মৃত আব্দুল বারেকের ছেলে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জন্য জিয়াউর রহমান নামে একজনকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, ভোর রাতে বাস টার্মিনালের লোকজন হাজি-কে আলি এন্টারপ্রাইজ নামের একটি বাসের ছাদে সোহাগের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে এবং এ ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য জিয়াউর রহমান নামে এক বাস স্টাপকে আটক করে।

একটি সূত্র জানায়, প্রায় দুই সপ্তাহ আগে সোহাগের স্ত্রীর বড় ভাই জিয়াউর রহমানের সাথে বাসের টাকা উঠানো নিয়ে সোহাগের কথা কাটাকাটি হয়। এক সময় ঘটনাটি হাতাহাতির পর্যায় চলে যায় এবং জিয়াকে বাসের সুপারভাইজারের দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হয়। এ হত্যাকাণ্ডের সাথে এই ঘটনার সূত্র থাকতে পারে বলে ধারণা করছে অনেকে।

চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জিয়াউর রহমান নামে একজনকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।