৩, মার্চ, ২০২১, বুধবার | | ১৯ রজব ১৪৪২

রাণীশংকৈলে বিষপানকারি প্রতিবেশীর জীবন বাঁচাতে প্রাণ গেল যুবকের

আপডেট: জুন ২৮, ২০১৯

রাণীশংকৈলে বিষপানকারি প্রতিবেশীর জীবন বাঁচাতে প্রাণ গেল যুবকের

জেলা প্রতিনিধি (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জীবন ইসলাম(২৮) নামে এক যুবক কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ দিতে হলো প্রতিবেশী বিষপানকারী অন্তনা রাণীর জীবন বাঁচাতে গিয়ে। জীবন রাণীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়নের রাজোর গ্রামের লুৎফর রহমানের ছেলে। একই গ্রামের ধনেশ রায়ের মেয়ে আন্তনা রাণী (১৫) ২৭ জুন বৃহস্পতিবার সকালে পারিবারিক কলহের কারণে সবার অগোচরে অভিমানে বিষপান করে।

এসময় বাড়ির লোকজন বুঝতে পারলে দ্রুত চিকিৎসার জন্য প্রতিবেশী কৃষ্ণ রায় বললে, তার নিজস্ব মোটরবাইকে বিষপানের রোগী অন্তনা রাণীকে মাঝখানে তুলে এবং জীবন ইসলাম বাইকের পিছনে বসে, অন্তনাকে শক্তকরে ধরে পীরগঞ্জ হাসপাতালের উদ্দেশ্যে রাওনা দেয়। হাসপাতালে নেওয়ার পথে পয়েন্দা নামক স্থানের বিশ মাইল মোড়ের পাশে একটি ভ্যানগাড়িকে সাইড দেয়ার সময় বিষপানকারি রোগী হঠাৎ নড়েচড়ে উঠলে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে মর্মান্তিক দুর্ঘটনায় মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় জীবন।

পরে প্রত্যক্ষদর্শীরা আন্তনা ও বাইকচালক কৃষ্ণ রায়কে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে দ্রুত প্রাণে বেঁচে যায় অন্তনা রাণী ও কৃষ্ণ রায়। সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান। এ নিয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।