১৮, ফেব্রুয়ারি, ২০২০, মঙ্গলবার | | ২৩ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার হত্যাকাণ্ডে অভিযুক্তদের সন্ধান চেয়ে লালমনিরহাটের এসপি’র স্ট্যাটাস

আপডেট: জুন ২৮, ২০১৯

বরগুনার হত্যাকাণ্ডে অভিযুক্তদের সন্ধান চেয়ে লালমনিরহাটের এসপি’র স্ট্যাটাস

রিফাত,লালমনিরহাট প্রতিনিধিঃফেসবুকে স্ট্যাটাস দিয়ে বরগুনার রিফাত শরীফ হত্যাকাণ্ডে অভিযুক্তদের সন্ধান চেয়েছেন লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক।
বৃহস্পতিবার(২৭ জুন) রাতে সাড়ে ১০টার দিকে তার আইডি থেকে স্ট্যাটাস দিয়ে অভিযুক্তদের সন্ধান চান তিনি।

সাম্প্রতিক সময়ে দেশের সব থেকে আলোচিত ঘটনার মধ্যে বরগুনার রিফাত শরিফ হত্যাকাণ্ড। স্ত্রীর সামনে প্রকাশ্যে দিবালোকে হত্যাকাণ্ডটি দেশের মানুষকে মর্মাহত করেছে। মহামান্য হাইকোর্ট এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের হাতে সোপর্দ করতে নির্দেশ দিয়েছেন। কিন্তু এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।

এ ঘটনায় অভিযুক্ত ৮জনের ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে সন্ধান চেয়ে স্ট্যাটাস দিয়েছেন লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক। সেই স্ট্যাটাস মুহূর্তে ছড়িয়ে পড়ে ফেসবুকে। অভিযুক্তদের কারো সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগাযোগ করতে সকলের প্রতি আহবান জানানো হয়। কমেন্টস করে অনেকেই ঘাতকদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, বরগুনার হত্যাকাণ্ডটি খুবই বেদনাদায়ক এবং অভিযুক্তদের গ্রেফতার করতে তৎপর রয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সব থেকে বড় প্রচার মাধ্যম তাই অভিযুক্তদের ছবিসহ প্রচার করা হয়েছে। যাতে তারা আত্মগোপন করার সুযোগ না পায় এবং সাধারণ মানুষ তাদের সন্ধান পেলে পাশ্ববর্তী আইন শৃঙ্খলা বাহিনীকে খবর দিতে পারে। অভিযুক্তদের কেউ সন্ধান পেলে দ্রুত স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীকে অবগত করতে সকলের প্রতি আহবান জানান তিনি।