২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার | | ১১ রবিউস সানি ১৪৪২

কালিহাতীতে হৃদয়ের উপর সন্ত্রাসী হামলা: মহাসড়কে অবরোধ

আপডেট: জুন ৩০, ২০১৯

কালিহাতীতে হৃদয়ের উপর সন্ত্রাসী হামলা: মহাসড়কে অবরোধ

কালিহাতী(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র হৃদয়ের ওপর সন্ত্রাসী হামলার ছয়দিন পেরিয়ে গেলেও মামলার আসামীদের গ্রেফতার না করায় মানববন্ধন ও মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

আজ রবিবার ( ৩০ জুন ) বিকালে আসামীদের গ্রেফতারের দাবিতে এলেঙ্গা ট্রাক শ্রমিক ইউনিয়নের ব্যানারে এলাকাবাসী একাত্মতা প্রকাশ করে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়। এতে মহাসড়কের উভয় পাশে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়া কবীর আসামীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে স্থানীয়রা অবরোধ প্রত্যাহার করে নেন । পরে যানচলাচল স্বাভাবিক হয়।

এলেঙ্গা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ননের সভাপতি বালা মিয়া, সাধারণ সম্পাদক সোবহান মিয়া, যুগ্ম সম্পাদক কোরবান আলী, এলেঙ্গা ট্রাক শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা ফরহাদ সরকার, সাধারণ সম্পাদক নজুরুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেপ্তার না করা হলে এর চেয়েও আরো কঠিন আন্দোলনের ডাক দেওয়া হবে।

উল্লেখ্য যে, গত ২৪ জুন বিকালে এলেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলছাত্র হৃদয়ের উপর হামলা করে এলেঙ্গা পৌরসভার বাঁশী গ্রামের সবুজ , তার ভাই সজীব, রাফি ও মামুনসহ ১০-১৫ জন যুবক। পরে তাকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে হৃদয়ের পিতা বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে কালিহাতী থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।