২৭, অক্টোবর, ২০২০, মঙ্গলবার | | ১০ রবিউল আউয়াল ১৪৪২

দুমকিতে ভেকুবাহী ট্রাক উল্টে নিহত-১, আহত-১

আপডেট: জুলাই ৬, ২০১৯

দুমকিতে ভেকুবাহী ট্রাক উল্টে নিহত-১, আহত-১

সোহাগ হোসেন দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকিতে একটি ভেকুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৫-৫৯৫৬) উল্টে খাদে পড়ে ১ব্যক্তি নিহত ও ১জন আহত হয়েছে। উল্টে পড়া ট্রাকের সামনের সীটে চাপা খেয়ে ভেকু চালক সাইজদ্দিনের লাশটি আটকে আছে। আমান উল্লাহ (৩০) নামের আহত যুবককে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের কালেখা গ্রামের বটতলা সংলগ্ন সড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মুরাদিয়া ইউনিয়নের ক্যাচকেচিয়া খালের বাঁধ কাটার উদ্দেশ্যে ভেকুবাহী ট্রাকটি যাওয়ার সময় কালবার্ড অতিক্রমকালে নিয়ন্ত্রণ হাড়িয়ে পার্শ্ববর্তি খাদে উল্টে পড়ে। উল্টেপড়া ট্রাকের সামনের সীটের চাপায় আটকে থাকা ভেকুর চালক সাইজদ্দিন ঘটনাস্থলেই মারা যায়। ট্রাকের অপর শ্রমিক আমান উল্লাহ ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠিয়ে দেয়। ট্রাকের চালক হেলপার পালাতক রয়েছে। নিহত ভেকুচালক সাইজদ্দিনের গ্রামের বাড়ী ঢাকা জেলার সভার থানার আমিন বাজার বড়দেশী গ্রামে। তার পিতার নাম মো: হোসেন আলী বলে জানা যায়।

এদিকে খবর পেয়ে পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী টিম দুপুর দেড়টায় ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযান শুরু করেছে। ফায়ার সার্ভিসের উদ্ধারকারী টিম লিডার মো: সাইদুর রহমান বলেন, কালভার্ট সংলগ্ন রাস্তায় পাইলিং না থাকায় ট্রাকের চাপে রাস্তার পার্শ্বের মাটি ভেঙ্গে পড়ায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে দুর্ঘটনায় পতিত হয়। ট্রাকটি টেনে তুলে লাশ বেড় করা হয়েছে। দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।