২৬, জানুয়ারী, ২০২১, মঙ্গলবার | | ১২ জমাদিউস সানি ১৪৪২

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি -সম্পাদকের সাথে কয়রা উপজেলা ছাত্রলীগের শুভেচ্ছা বিনিময়

আপডেট: জুলাই ৭, ২০১৯

কেন্দ্রীয় ছাত্রলীগ  সভাপতি -সম্পাদকের সাথে কয়রা উপজেলা ছাত্রলীগের  শুভেচ্ছা বিনিময়

(শাহ্ হিরো খুলনা জেলা প্রতিনিধি):
খুলনার কয়রা উপজেলার ছাত্রলীগের নব নির্বাচিত  কমিটির সভাপতি শরিফুল ইসলাম টিংকু ও সম্পাদক হাদিউজ্জামান রাসেল এর নেতৃত্বে ছাত্রলীগ  নেতৃবৃন্দ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির  সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন।

শনিবার (৬ জুলাই)  বিকালে ঢাকায় সভাপতি ও সাধারণ সম্পাদকের নিজ নিজ  কার্যলয়ে পৃথকভাবে 
তাদের সাথে সাক্ষাতে মিলিত হন ও  শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় কয়রা উপজেলা ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ।

শুভেচ্ছা বিনিময় কালে  বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন উপজেলা নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেছেন নৌকাই দেশ ও জাতীর উন্নয়ন ও জাতীয় নিরাপত্তার প্রতীক। এই প্রতীকের উপর আস্থাশীল থাকার বিষয়ে জনগনের সাথে ছাত্রলীগের সম্পৃক্ততা বৃদ্ধি করতে হবে। ভালবাসা দিয়ে জয় করতে হবে মানুষের মনকে
দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামীলীগের কোন বিকল্প নেই।  আর ছাত্রলীগ সেই আওয়ামীলীগের শক্তিশালী সহযোগী সাংগঠনিক,  ছাত্রলীগকে শুধু  রাজনীতি করলে হবেনা, সুশিক্ষায় শিক্ষিত হওয়ার আহ্বান জানান.।

সাধারণ সম্পাদক গোলাম উপজেলা নেতৃবৃন্দকে রাব্বানী বলেন ,ছাত্রলীগের রাজনীতি করতে হলে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। দেশের উন্নয়নে ও নেতৃত্বের প্রয়োজনে শিক্ষার বিকল্প নেই।ছাত্রলীগ থেকে নেতৃত্ব সৃষ্টি হয়। নেতৃত্ব বিকাশে রাজনীতি চর্চার মাধ্যমে ছাত্রলীগের নেতাকর্মীদের নেতৃত্ব সৃষ্টি করতে হবে।
এসময় উসস্থিত ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি শাহরিয়ার বিদুৎ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আলিমুল হক। কেন্দ্রীয়  ছাত্রলীগের  সাংগঠনিক সম্পাদক নাজমুল সিদ্দীকি নাজ। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম বাধন। কেন্দ্রীয় ছাত্রলীগের  সহ-সম্পাদক আফি আজাদ বান্টি। কয়রা উপজেলা ছাত্রলীগের  সহ- সভাপতি তরিকুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা শেফার প্রমুখ।