৪, মার্চ, ২০২১, বৃহস্পতিবার | | ২০ রজব ১৪৪২

বরিশালে শ্রমিকলীগ নেতার জামাইর ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: জুলাই ১১, ২০১৯

বরিশালে শ্রমিকলীগ নেতার জামাইর ঝুলন্ত লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি :বরিশাল মহানগর শ্রমিক লীগ এর সাধারন সম্পাদক পরিমল দাস এর মেয়ে জামাই’র গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে মহানগরীর কোতয়ালী মডেল থানা পুলিশ, আজ বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে নগরীর বাজার রোড এলাকায় হক মিষ্টান্ন ভান্ডারের চতুর্থ তলার ভাড়া বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত বিশ্বজিৎ দাস বিষু (২৭) স্থানীয় বাবুল দাস এর ছেলে এবং নগরীর নৌ বন্দরের দ্বিতল লঞ্চ ঘাটের ক্যাশিয়ার। তার শ্বশুর মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাস।

তথ্যের সত্যতা নিশ্চিত করে শ্রমিক লীগ নেতা পরিমল চন্দ্র দাস দৈনিক সময়ের কন্ঠ কে জানান, তার মেঝ মেয়ে বরিশাল ডায়াবেটিক হাসপাতালে চাকরি করে এবং জামাই ঘাটের ক্যাশিয়ার ছিলে। দুই সন্তান নিয়ে বাজার রোডে ভাড়া থাকতো।

বৃহস্পতিবার সকালে মেয়ে অফিসে যাবার জন্য ঘুম থেকে জেগে জামাই বিশুকে খুঁজে পাচ্ছিলো না। পরে পাশের রুমের জানালা থেকে দেখতে পায় বিষু ভেতরে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে পুলিশ এসে দরজা ভেঙে বিশ্বজিৎ দাস বিষুর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেবাচিমের মর্গে প্রেরন করে।

মৃতদেহ উদ্ধার করা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক বলেন, সকাল ১০টার দিকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এটি আত্মহত্যা সেটা আমরা নিশ্চিত হয়েছি। তবে কি কারনে আত্মহত্যা করেছে তা এখনো জানা সম্ভব হয়নি।