১০, জুলাই, ২০২০, শুক্রবার | | ১৯ জ্বিলকদ ১৪৪১

ঝিনাইদহ-৪ আসনে নৌকার মাঝি আনোয়ারুল আজীম আনার

আপডেট: নভেম্বর ২৫, ২০১৮

ঝিনাইদহ-৪ আসনে নৌকার মাঝি আনোয়ারুল আজীম আনার

তানভীর ইসলাম, কালীগঞ্জ প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনে আওয়ামীলীগের পক্ষে মনোনোয়ন পেয়েছেন কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক – সাংসদ জননেতা আনোয়ারুল আজীম আনার।

আনোয়ারুল আজীম আনার মনোনোয়ন পাওয়াই খুশি স্থানীয় জনগন। মনোনোয়ন পাওয়ার পর স্থানীয় জনগন মিষ্টি বিনিময় করে তাদের খুশি ভাগাভাগি করে নিয়েছে।

উল্লেখ্য, দশম জাতীয় সংসদ নির্বাচনেও তিনি ছিলেন ঝিনাইদহ -৪ আসনের নৌকার মাঝি। তার  সময়ে নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেন তিনি। বিদ্যুৎ বঞ্চিত এলাকায় পৌছে গেছে বিদ্যুৎ। অনেক সড়কে নতুন করে কাজ শুরু হয়েছে তার সময়ে।

জননেতা হিসাবে ও ব্যাপক সুনাম আছে আনোয়ারুল আজীম আনারের।  নিজে আ্যম্বুলেন্স চালিয়ে রোগীকে নিয়ে গেছেন হাসপাতালে। যা একটি বিরল ঘটনা। তার নির্বাচনী এলাকায় মৃত ব্যক্তির পরিবারের পাশে দাড়িয়েছেন হোক সেটা সকাল কিনবা রাত ।নিজে মোটর সাইকেল চালিয়ে ছুটে গেছেন মৃত ব্যক্তির পরিবারের কাছে।  অংশ নিয়েছেন প্রায় ১০০০ জানাজার নামাজে।

আনোয়ারুল আজীম আনারকে মনোনোয়ন দেওয়াই প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়েছেন স্থানীয় লোকজন। সবার আশা আবার নির্বাচিত হয়ে ঝিনাইদহ -৪ আসনের অন্তরভূক্ত এলাকাকে মডেল এলাকায় পরিণত করবেন তিনি।