৬, জুলাই, ২০২০, সোমবার | | ১৫ জ্বিলকদ ১৪৪১

ভক্তদের হৃদয়ে জায়গায় করে নিয়েছে বসুন্ধরা কিংস

আপডেট: জুলাই ১৯, ২০১৯

ভক্তদের হৃদয়ে জায়গায় করে নিয়েছে বসুন্ধরা কিংস

সোহেল রানা (সৈয়দপুর প্রতিনিধি): পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বসুন্ধরা কিংস খুব অল্প সময়ে ফুটবল প্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। নবাগত এই দল মানুষের কাছে জনপ্রিয় একটি দলে পরিনত হয়েছে। যাত্রাটা বেশিদিনের নয় তারপরও তাদের নিখুত খেলায় সকলের মনে যে সাড়া জাগিয়েছে তা চোখে দেখলেই বোঝা য়ায়। বসুন্ধরা কিংস যখন হোম ভেন্যু হিসেবে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামকে বেছে নেয় তখন থেকেই উত্তরের জেলা নীলফামারী সহ গোটা রংপুর বিভাগে যেনো আবারও ফুটবলের আমেজ ফিরে পায়।
এখানকার মানুষ কতটা ফুটবল প্রেমী সেটি তারা আগেই প্রমান করেছে। স্টেডিয়ামে গেলেই তা স্পষ্ট বোঝা যায়। ৯০ মিনিটের এই খেলাটি সবার কাছেই জনপ্রিয় একটি খেলা হলেও এত বড় মানের খেলোয়ারদের খেলা দেখার সুযোগ বিগতদিনে খুব কমেই হয়েছে। কিন্তু এখন প্রতিনিয়ত দেখা যাচ্ছে সুনামধন্য ও বিশ্বমানের ফুটবলারদের খেলা।
হোম ভেন্যু হোক কিংবা অন্য কোনো ভেন্যু দুর্দান্ত খেলা উপহার দিয়েই চলছে বসুন্ধরা। মনে হচ্ছে প্রতিটি মাঠেই যেন তাদের হোম ভেন্যু তাই তো এখন পর্যন্ত কোনো হারের স্বাদ পেতে হয় নি তাদের । ২০ ম্যাচে ১৯ জয় ও এক ড্রয়ে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা। প্রতিটি ম্যাচেই দারুন খেলে ফ্যানসদের দিচ্ছেন উপহার। তাই তো খুব কম সময়ে জায়গা করে নিয়েছে মানুষের হৃদয়ে।
গত মঙ্গবার (১৬ জুলাই) নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে ৫-০ গোলে জিতে বসুন্ধরা। প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন ।দলের জয়ে হ্যাটট্রিক করেন মতিন মিয়া অপর দুই গোলদাতা মোহাম্মদ ইব্রাহিম ও আলমগীর কবির রানা।
উল্লেখ্য ইব্রাহিম ও মতিন মিয়ার গোলে ২-০ তে প্রথমার্ধ শেষ করে বসুন্ধরা।দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান আরও বাড়ান জাতীয় দলের ফরোয়ার্ড মতিন মিয়া।৬৭তম মিনিটে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন মতিন ।দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান আলমগীর কবির রানা। অবশেষে ব্রাদার্সকে ৫-০ গোলে হারিয়ে নিজেদের ১৯তম জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা ।