১৩, জুলাই, ২০২০, সোমবার | | ২২ জ্বিলকদ ১৪৪১

ইবিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জুনিয়র কর্তৃক সিনিয়রের গায়ে হাত

আপডেট: জুলাই ২১, ২০১৯

ইবিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জুনিয়র কর্তৃক সিনিয়রের গায়ে হাত

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক জুনিয়র কর্তৃক সিনিয়য়ের গায়ে হাত দেওয়ার ঘটনা ঘটেছে। রোববার বেলা সাড়ে ১২ টার দিকে আন্তঃবিভাগ বাস্কেটবল খেলা চলাকালীন জিমনেসিয়ামে এই ঘটনা ঘটে।
জানা যায়, লোক প্রশাসন ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মধ্যবর্তী খেলা চলাকালীন দর্শক গ্যালারিতে বসে খেলা দেখার সময় আইন বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমরান খেলোরাড়দের জন্য রাখা পানি পান করেন। এঘটনায় ফিন্যান্স বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবের অনুসারী নাঈম তাকে বেয়াদব বলে গালি দেয়। পরে নাঈম ও তার দুই বন্ধু ধাক্কা দেয় ও গায়ে হাত তুলে। 
এনিয়ে তাৎক্ষণিক দুইজনের মধ্য বাকবিতন্ডা হয়। উপস্থিত শিক্ষকরা তাদেরকে শান্ত করে।  পরে শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব উভয় পক্ষকে ডেকে ঘটনার মিমাংসা করেন।
এবিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘যে সিনিয়র জুনিয়র সম্পর্ক মেনে চলে না সে মূলত শৃঙ্খলাই মানেনা। জুনিয়র হয়ে সিনিয়রকে সম্মান না করলে সে যেই হোক ছাত্রলীগের পক্ষ থেকে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে।’