১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

ইউপি সদস্যদের নিয়ে ফতুল্লা থানায় ওসি’র গণসচেতনতা মূলক সভা

আপডেট: জুলাই ২২, ২০১৯

ইউপি সদস্যদের নিয়ে ফতুল্লা থানায় ওসি’র গণসচেতনতা মূলক সভা

সাদ্দাম হোসেন মুন্না :

গলাকাটা গুজবের বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষে ইউপি সদস্যদের নিয়ে গণসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে ফতুল্লা মডেল থানায় এই সভার আয়োজন করা হয়। ৫ ইউনিয়ন পরিষদের সদস্যদের নিয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন। 
সভাপতির বক্তব্যে ওসি আসলাম হোসেন বলেন, আমাদের মাঝে একটি সমস্যা দেখা দিয়েছে ছেলে ধরা। একটি অসাধু মহল উদ্দেশ্যমূলক ভাবে গুজব ছড়াচ্ছে। এলাকাটি ঘনবসতি হওয়ায় কোন ঘটনা ঘটলেই মুহুর্তের মধ্যে অনেক লোক সমবেত হয়ে যায় এবং অতি সহজেই অপ্রীতিকর ঘটনা ঘটে যায়। তাই আজকের এই মহতি সভার আয়োজন করেছি। আপনারা নির্বাচিত জনপ্রতিনিধি সরকারের একটা অংশ। তাই স্থানীয় জনগনের মধ্যে সচেতনতা গড়ে তোলার কাজটা আপনাদেরই করতে হবে। ছেলে ধরা সন্দেহে কাউকে আটক করা হলে, তাকে মার পিট না করে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দিতে হবে। বিষয়টি ব্যাপক প্রচারের জন্য আপনারা নিজ দায়িত্বে এলাকায় মাইকিং এর ব্যবস্থা করবেন। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ইন্সপেক্টর অপারেশন মোঃ সাখাওয়াত হোসেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের সদস্য আলী আকবর,ইউসুফ, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম মেম্বার, রঞ্জু মিয়া, এনায়েত নগর ইউনিয়ন পরিষদের সদস্য আতাউর রহমান আতা, আরজুদা বেগম, কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য শামিম আহমেদ, বক্তাবলি ইউনিয়ন পরিষদের সদস্য জলিল গাজী প্রমূখ।