৩, মার্চ, ২০২১, বুধবার | | ১৯ রজব ১৪৪২

হাইমচরে নিখোঁজ ইমাম চট্টাগ্রামের থেকে উদ্ধার!!

আপডেট: জুলাই ২৭, ২০১৯

হাইমচরে নিখোঁজ ইমাম চট্টাগ্রামের থেকে উদ্ধার!!

জি এম শরীফ মাছুম বিল্লাহহাইমচর প্রতিনিধি,
হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন ৩নং ওয়ার্ড মধ্য ভিঙ্গুলিয়া গ্রামের আল-আজিজিয়া জামে মসজিদের ইমাম মোঃ আশ্রাফ আলী কাউছার (৩৫) চট্টাগ্রামের হাট-হাজারী থানার রেলওয়ে স্টেশন থেকে চাঁদপুর সদর থানা ও চট্টাগ্রাম হাট-হাজারী থানার সহযোগিতায় উদ্ধার করা হয়েছে। 
জানা যায়, চাঁদপুর জেলার রেলওয়ে বাইতুল আমিন জামে মসজিদ এর ইমাম মাওলানা ত্বোহা মিয়ার পুত্র, দুই সন্তানের জনক মোঃ আশ্রাফ আলী কাউছার ৩ দিন পূর্বে আনুমানিক রাত ১২.৩০ মিনিটে বাবার কাছে দাবীকৃত অর্থ না পাওয়ায়  এবং মানসিক চাপে নিজ কর্মস্থল ত্যাগ করে নিজেকে অপহৃত সাজিয়ে সবার অজান্তে চট্টাগ্রামের উদ্দেশ্যে চলে যান। বলা বাহুল্য যে, আল-আজিজিয়া মসজিদের ইমাম মোঃ আশ্রাফ আলী কাউছার নিজেকে অপহৃত সাজিয়ে মোবাইল মেজেসের মাধ্যমে তার নিজ বাবার কাছ থেকে গাড়ি ক্রয় করে নিজে সাবলীলভাবে সাবলম্বি হওয়ার জন্য ৫০,০০০ টাকা দাবী করেন। এরই মাধ্যমে হাইমচর উপজেলার গুজব নামের নাটকীয়তার অবসান ঘটেছে।
আজ হাইমচর থানা পুলিশ জানান, ইমাম আশ্রাফ আলী জানিয়েছেন কেউ তাকে অপহরন করে নেয় নি, তিনি নিজেই মানষিক চাপে চট্টগ্রামে আত্নগোপনে চলে গেছেন বলে আমাদেরকে জানিয়েছেন।ইমাম আত্নগোপনে থাকার পর হতে হাইমচরসহ পুরো জেলায় নানান রকমের গুজব ছড়িয়ে পড়ে।ইমাম উদ্ধার হওয়ায় সকল গুজবের অবসান হলো।