২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার | | ১১ রবিউস সানি ১৪৪২

দায়িত্ব পালনে সফল মিডফিল্ডার জনি

আপডেট: জুলাই ৩০, ২০১৯

দায়িত্ব পালনে সফল মিডফিল্ডার জনি

রাকিব হাসান,ক্রীড়া প্রতিবেদকঃপ্রতিটি ম্যাচে নিজের সেরাটা দিয়েছেন বসুন্ধরার মিডফিল্ডার মাসুক মিয়া জনি। বয়সটা সবে মাত্র ২১। তবে প্রাপ্তিটা যে বিশাল তা বললে হয়তো ভুল হবে না। বর্তমানে বসুন্ধরা কিংসের মিডফিল্ডারের দায়িত্বে আছেন তিনি। বর্তমানে ৭ নম্বর জার্সি পরিহিত এই খেলোয়াড় নিজের দায়িত্ব পালনে ছিলেন সফল। তার অসাধারন খেলায় মুগ্ধ নীলফামারী জেলা সহ সকল ফুটবল প্রেমীরা।
*
হোম ভেন্যুতে কোনো ম্যাচ হারেনি বসুন্ধরা। অসাধারন পারফরমেন্স দিয়েছে বসুন্ধরা দলের এমন পারফরমেন্সে পিছিয়ে নেই জনি নিজেও। মিডফিল্ডারের দায়িত্ব পালনে সফল হয়েছেন তিনি। হাজার হাজার ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছে ২১ বছর বয়সী তরুন এই মিডফিল্ডার । চ্যাম্পিয়ন হওয়ার পিছনে তার অবদান যে কোনোক্রমে কম নয়। তাই তো এখন পর্যন্ত ২৩ ম্যাচে ২০ টি জয় ২টি ড্র ও ১ টি হার নিয়ে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস হাতে এখনো ১ টি ম্যাচ। এতেই বোঝা যায় কতটা দায়িত্বের সাথে খেলেছে প্রতিটি খেলোয়াড়। 
*

মাসুক মিয়া জনি ১৬ জানুয়ারি ১৯৯৮ সালে সিলেটের শ্রীমঙ্গলে জন্মগ্রহণ করেন । এই প্রতিভাবান মিডফিল্ডার এখন পর্যন্ত ৩টি দলের হয়ে খেলেছেন ।ঢাকা মোহামেডান, চিটাগাং আবাহনী, বর্তমানে মাঠ মাতাচ্ছেন বসুন্ধরা কিংসের হয়ে। জনি অনূর্ধ্ব ২০দলের হয়ে ৪ টি ম্যাচ ও জাতীয় দলের হয়ে ১৩টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে ।