১৬, জুলাই, ২০২০, বৃহস্পতিবার | | ২৫ জ্বিলকদ ১৪৪১

দুমকিতে গাছের চারা বিতরণ ও রোপণ

আপডেট: আগস্ট ১, ২০১৯

দুমকিতে গাছের চারা বিতরণ ও রোপণ

সোহাগ হোসেন দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি\ পটুয়াখালীর দুমকিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী স্মরণে প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কলেজ পর্যায়ের ছাত্র-ছাত্রী ও সকল শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১আগষ্ট) সকালে দুমকি উপজেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে ইউএনও শঙ্কর কুমার বিশ্বাস উপস্থিত বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কলেজ শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিক ভাবে চারা বিতরণ করেন। শ্রীরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মাসুদ-আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ফরিদা ইয়াসমিন, সরকারী জনতা কলেজ অধ্যক্ষ মাজেদা বেগম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিলাল সিকদার বিশেষ অতিথি ছিলেন। আলোচনা সভা শেষে উপস্থিত বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ২টি করে ফলদ চারা বিতরণ করা হয়।

উল্লেখ্য, পটুয়াখালী জেলা প্রশাসন জেলার সকল প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কলেজ পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠান ও ছাত্র-ছাত্রীদের মাঝে ১০লক্ষ চারা বিতরণের উদ্যোগ নেয়।