৮, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১০ রবিউস সানি ১৪৪১

মাতামুহুরী নদীতে ফের স্কুল ছাত্র নিখোঁজ:উদ্ধার-১ নিখোঁজ -১

আপডেট: আগস্ট ২, ২০১৯

মাতামুহুরী নদীতে ফের স্কুল ছাত্র নিখোঁজ:উদ্ধার-১ নিখোঁজ -১

উমর ফারুক আজাদ//চকরিয়া   
কক্সবাজরের চকরিয়ায় মাতামুহুরী নদী পারাপারে ফের মোঃতারেক(১৩) ও মোঃশরীফ(১৪)নামের দুই স্কুল ছাত্র নিখোঁজ হয়। গত ১ আগষ্ট বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটেছে। এসময় পাশ্ববর্তীরা ঠের পেয়ে একদল যুবকেরা নদী থেকে শরীফকে জীবিত উদ্ধার করেছে।কিন্তু তারেক কে এখনো পাওয়া যায়নি।চকরিয়া ফায়ার সার্ভিস থেকে ডুবুরিরা রাত ৮টা পযন্ত শেষ্টা করার পরও উদ্ধার করকে পারে নি। আজ দ্বিতীয় দিনের মতো সকাল ৮ টা থেকে উদ্ধার কাজ শুরু করেন।নিখোঁজ মোঃতারেক (১৩) লক্ষ্যারচর ইউপির রুস্তম আলী চৌধুরী পাড়ার আব্দু রাজ্জাকের পুত্র।উদ্ধারকৃত মো.শরীফ (১৪) একই এলাকার মোঃ হারুণের পুত্র। দুইজনই স্থানীয় লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।
ঘটনার নিশ্চিত করে লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি এম কাইছার বলেন, মাতামুহুরী নদী হাজী পাড়া জামে মসজিদের পাশ দিয়ে সাতাঁ কেটে নদী পার হয়ে ফুটবল খেলতে যাওয়ার পথে এ র্দূঘটনা ঘটেছে।তবে স্হানীয়রা একজন জীবিত উদ্ধার করলেও বাকী একজনকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।
চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার মো, সাইফুল হাছান বলেন, নিখোঁজ স্কুল ছাত্রকে উদ্ধারে চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিসের ডুবুরীদল চকরিয়ায় আসা পথে রয়েছেন। তারা ঘটনাস্থলে পৌছলে উদ্ধার অভিযানে অংশ নিব। আশাকরি শীঘ্রই নিখোঁজ স্কুলছাত্রকে উদ্ধার করা সম্ভব হবে।