১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

লালমনিরহাট সরকারী কলেজে দরিদ্র ও মেধাবী ছাত্রীদের বাই সাইকেল বিতরণ

আপডেট: আগস্ট ৩, ২০১৯

লালমনিরহাট সরকারী কলেজে  দরিদ্র ও মেধাবী ছাত্রীদের বাই সাইকেল বিতরণ

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ 
৩ আগস্ট শনিবার লালমনিরহাট সরকারি কলেজে রূপালী ব্যাংকের সৌজন্যে দরিদ্র ও মেধাবী ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রফেসর মো: হাদিমুল হক, বিজ্ঞ সদস্য, বাংলাদেশ সরকারি কর্ম কমিশন, জনাব আতাউর রহমান প্রধান,  ব্যবস্থাপনা পরিচালক ও সি.ই.ও, রূপালী ব্যাংক লিটিমেড এবং সিনেট সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়, প্রফেসর ড. তালাত নাসিম, বিশিষ্ট বিজ্ঞানী এবং জিনতত্ত্ববিদ, ব্রাডফোর্ড ইউনিভার্সিটি, যুক্তরাজ্য, প্রফেসর আর এম হাফিজুর রহমান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর, রাজশাহী ও রংপুর বিভাগের রূপালী ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাসহ অনেক বিশিষ্ট অতিথিবৃন্দ।
 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর মুহ: সুজন শাহ-ই-ফজলুল, অধ্যক্ষ, লালমনিরহাট সরকারি কলেজ, লালমনিরহাট।
তিনি অতিথিবৃন্দকে ফুল ও শুভেচ্ছা স্মারক দিয়ে অভিনন্দন জানান।  সম্মানিত অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মাঝে নানা অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন।
 কিভাবে সাধারণ থেকে অসাধারণ হওয়া যায়, তার গল্প শুনান। ব্যবস্থাপনা পরিচালক মহোদয় শিক্ষার্থীদের মাঝে ৩০ টি সাইকেল বিতরণ করেন।
 ছাত্রীদের আর্থসামাজিক অবস্থা ও চাহিদার কথা বিবেচনা করে তিনি আরও ৫০ টি সাইকেল দেয়ার ঘোষণা দেন এবং এ ধারা সামনের দিনগলোেতে অব্যহত থাকবে বলে জানান। পরে মাঠে শিক্ষার্থীদের মাঝে একটি মনোমুগ্ধকর ও আন্তরিক পরিবেশে সাইকেল বিতরণ সম্পন্ন করেন অতিথিবৃন্দ।