৩, মার্চ, ২০২১, বুধবার | | ১৯ রজব ১৪৪২

সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এমপি শিবলী সাদিক

আপডেট: আগস্ট ১১, ২০১৯

সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এমপি শিবলী সাদিক

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধিঃ
পবিত্র ঈদুলআযহা উপলক্ষে সর্বস্তরের জনগণকে (বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট) ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য শিবলী সাদিক।
সংসদ সদস্য শিবলী সাদিক এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতিবছর ঈদ আসে সারাবিশ্বের মুসলমানদের জন্য আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণী- পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।
তাই এ ঈদ সকল কালিমা আর কুলষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।
বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব, শান্তি সম্প্রীতির উৎসব। 
তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন। ঈদুল আযাহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক হাসি ও খুশিতে এই প্রত্যাশায় সকলকে ঈদ উল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
অপর এক বার্তায় তিনি বলেন, এ ঈদুল আযহা শোকের মাস আগষ্টে উদযাপিত হওয়ায় আমি এ মাসেই নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা।