১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১৭ রবিউস সানি ১৪৪১

নিজাম নামে চা দোকানিকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

আপডেট: নভেম্বর ২৮, ২০১৮

নিজাম নামে চা দোকানিকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

মান্নান তালিব (নোয়াখালী প্রতিনিধি ) নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী গ্রামে নিজাম উদ্দিন নামে এক চা দোকানদারকে মঙ্গলবার (২৭ নভেম্বর) গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে সাদা পোশাকে নিজ বাড়ি থেকে তুলে নেয়ার অভিযোগ করেছে তার পরিবার। নিজাম উদ্দিন স্থানীয় থানার হাট বাজারের চা দোকানদার এবং একই এলাকার নজির আহং মিয়ার মেজ ছেলে বলে জানা যায়।

নিজাম উদ্দিনের বাবা নজির আহং (৭০) দাবি করেন তার ছেলে কোন রাজনৈতিক দল, মাদক বা খারাপ কাজের সাথে কখনোই জড়িত ছিলনা । এবং তার বিরুদ্ধে কখনো কোন থানা বা কোথাও কোন অভিযোগ নেই । প্রায় দুই যুগধরে সে চা দোকান করে আসছে।

নিজাম উদ্দিনের ভাতিজা শাহিন আলম হৃদয় জানান, মঙ্গলবার (গতকাল) ভোর ৬টার সময় তাদের বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায়। এসময় আমি ডিবি পুলিশের কাছে কারণ জানতে চাইলে তারা সকালে থানায় গিয়ে কথা বলেতে বলে । পরে সকালে থানায় গিয়ে কোন খোঁজ না পেয়ে ডিবি কার্যালয়ে গিয়েও কোন খোঁজ পাইনি।

এব্যপারে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ অফিসার (ওসি) মোঃ খায়েরের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি জানেন না এবং সুবর্ণচর থেকে গত মঙ্গলবারে নিজাম উদ্দিন নামে কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানান ।