২২, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার | | ৫ রবিউল আউয়াল ১৪৪২

আমতলীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শিক্ষিকার মৃত্যু

আপডেট: আগস্ট ২০, ২০১৯

আমতলীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শিক্ষিকার মৃত্যু

বরগুনা প্রতিনিধিঃবরগুনা আমতলীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মোসাঃ আসমা বেগমের মৃত্যু হয়েছে। সোমবর দিবাগত রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে তিনি মারা যান। তিনি একে হাইস্কুল সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।
পরিবারের সদস্যরা জানান, আসমা আক্তারের বড় মেয়ে লুবা বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য ঢাকাতে কোচিং করছেন সেই সুবাদে আসমা আক্তার ও তার স্বামী স্বপন তালুকদার গত (৮ আগস্ট) মেয়ের কাছে যান। গত আট দিন মেয়ের কাছে থাকার পরে তারা বাড়ি ফিরে আসেন। ওই দিন রাতে তার শরীরে জ্বর এলে রবিবার সকালে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে বর্হিবিভাগের চিকিৎসক শাহাদাত হোসেন তাকে এনএস -১ পরীক্ষা করতে বলেন এবং এনএস-১ পরীক্ষা করে তাঁর শরীরে ডেঙ্গু জ্বরের আলামত পান। তাঁরা তাঁকে উন্নত চিকিৎসা দেওয়ার পরামর্শ দেন।
রবিবার সন্ধ্যায় তাঁকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।পরের দিন রাত ৯ টায় অবস্থার অবনতি হলে হাসপাতালের চিকিৎসকরা তাঁকে বরিশাল শেবাচিম হাসপাতালের প্রেরণ করেন।
স্বজনরা তাকে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের গেটেই তার মৃত্যু হয়। পরে তাকে ওই হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যূ ঘোষনা করেন।