৩, আগস্ট, ২০২০, সোমবার | | ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

ইয়াবা উদ্ধারঃ রোহিঙ্গা সহযোগীসহ পটিয়ার ইউপি মেম্বার নেজাম গ্রেফাতার

আপডেট: আগস্ট ২১, ২০১৯

ইয়াবা উদ্ধারঃ রোহিঙ্গা সহযোগীসহ পটিয়ার ইউপি মেম্বার নেজাম গ্রেফাতার

খোরশেদ আলম,চট্টগ্রাম

চট্টগ্রামের চন্দনাইশ থেকে দেড় হাজার ইয়াবা উদ্ধার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় ইয়াবা পাচারের সাথে জড়িত পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের মেম্বার ও চিহ্নিত মাদক কারবারী মোঃ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মেম্বার এবং তার সহযোগী রোহিঙ্গা নাগরিক মোঃ হামিদ হুসেন (২৮)কে গ্রেফতার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে জেলার পটিয়া ও চন্দনাইশ সীমানার মোজাফ্ফরাবাদ এলাকায় এ অভিযান চালানো হয়।

মাদকদ্রব্য অধিদপ্তরের (খ-সার্কেল) এর উপ পরিদর্শক একে এম আজাদ উদ্দিন দৈনিক সময়ের কন্ঠকে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল রাত ১১টার দিকে মোজাফ্ফরাবাদ ইকবাল মেমোরিয়াল হাসপাতাল গেইটের সামনে অভিযান চালিয়ে দেড়হাজার ইয়াবাসহ দুজনকে আটক করা হয়। গোপন সংবাদের ভিক্তিতে এই অভিযান চালানো হয়েছে।

তিনি বলেন, আটকৃতদের মধ্যে পটিয়া উপজেলার ৬নং কুসুমপুরা ইউপির ৭নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মেম্বার রয়েছে। তিনি একই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

চিহ্নিত এই ইয়াবা ব্যবসায়ী নেজামকে ধরতে প্রশাসন দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে আসছিল। সে রোহিঙ্গাদের সহযোগীতায় মিয়ারমার সীমান্ত দিয়ে দেশে ইয়াবার চালান নিয়ে আসছে দীর্ঘদিন ধরে।

অভিযানে তার সহযোগী রোহিঙ্গা নাগরিক মোঃ হামিদ হুসেন (২৮)কে গ্রেফতার করা হয়েছে। সে কক্সবাজার উখিয়ার বালুখালি-০১, ব্লক নং-এইচ এর সরণার্থী।

আটককৃতদের বিরুদ্ধে চন্দনাইশ থানায় মাদকদ্রব্য আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।