২২, এপ্রিল, ২০২১, বৃহস্পতিবার | | ১০ রমজান ১৪৪২

ব্রিগেডিয়ার জেনারেল পদে পদন্নতি চৌগাছার কৃতিসন্তান মোস্তাফিজুর রহমানকে-অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন

আপডেট: আগস্ট ২৪, ২০১৯

ব্রিগেডিয়ার জেনারেল পদে পদন্নতি চৌগাছার কৃতিসন্তান মোস্তাফিজুর রহমানকে-অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন


আব্দুল আলীম, চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছার কৃতিসন্তান মোস্তাফিজুর রহমান বর্তমানে কর্ণেল থেকে ব্রিগেডিয়ার জেনারেল পদে পদন্নতি পেয়েছেন। তিনি সিংহঝুলী ইউনিয়নের সিংহঝুলী গ্রামের মরহুম জহির উদ্দিন বিশ্বাসের জ্যেষ্ঠ পুত্র। বর্তমানে তিনি ব্রিগেডিয়ার জেনারেল পদে পদন্নতি পেয়ে বাংলাদেশ মিলিটারি একাডেমিতে “Director of Studies (DOS, BMA)” পদে কর্মরত আছেন। 
উচ্চপদসস্থ পদে অধিষ্ঠ হওয়ার জন্য সম্মান স্বরুপ ঢাকাস্থ চৌগাছা সমিতি ঢাকা’র পক্ষে সমিতির সম্মানিত সভাপতি লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, বিএসপি, এনডিসি, পিএসসি (এলপিআর) এবং সাধারণ সম্পাদক এম ইদ্রিস সিদ্দিকী তাকে সমিতির অফিসিয়াল ফেসবুক ওয়ালে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
ব্রিগেডিয়ার জেনারেল মোস্তাফিজুর রহমানকে আরও অভিনন্দন জানিয়েছেন চৌগাছা প্রেসক্লাব ও রির্পোটাস ক্লাবের সভাপতি ও সম্পাদকসহ স্থানীয়, জাতীয় ও অনলাইন পত্রিকায় কর্মরত ক্লাবের সাংবাদিকবৃন্দ।
এছাড়া তার এই পদন্নতিতে খুশি হয়ে আনন্দের সহিত তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন চৌগাছা শাখার সম্মানিত সভাপতি হুমায়ুন কবির সোহেল, সহসভাপতি মেহেদী হাসান ফুলবাবু, সাধারণ সম্পাদক আব্দুল আলীম, আইন বিষয়ক সম্পাদক অমেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নান্নু মিয়া, সাংস্কৃতিক সম্পাদক শিশির, প্রচার সম্পাদক ফিরোজ হোসেন, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম, নির্বাহী সদস্য বিএম পিপুল হোসেন, আশরাফুল আলম, আব্দুর রহমান, বিখ্যাত তথ্য অধিকার আইন প্রয়োগে কঠোর ভাবে মানবাধিকার কর্মী হিসাবে কাজে ন্যাস্ত, যার ভয়ে সমগ্র চৌগাছা উপজেলার সরকারি অফিস-আদালত-শিক্ষাপ্রতিষ্ঠানের কর্মরত ব্যাক্তিগণ আতংকিত সেই আশারোফ হোসেন আশা, বাবুল আক্তার, আব্দুল হালিম, আসাদুজ্জামান মুক্তসহ বিভিন্ন ইউনিয়নের মানবাধিকার কর্মীগণ। কমিশনের চৌগাছা শাখার সম্পাদক আব্দুল আলীম বলেন আমরা আশা করি মুস্তাফিজুর রহমান সাহেব আরও ঊর্ধ্বে উঠবেন এবং চৌগাছার মুখকে প্রজ্জ্বলিত করবেন এলাকার দিকে সহানুভূতির চোখে তাকাবেন।