২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪২

সৈয়দপুরে উদীয়মান খেলোয়াড়দের শিক্ষানগরী সৈয়দপুর’র সংবর্ধনা প্রদান

আপডেট: আগস্ট ২৪, ২০১৯

সৈয়দপুরে উদীয়মান খেলোয়াড়দের শিক্ষানগরী সৈয়দপুর’র সংবর্ধনা প্রদান

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ফেসবুক ভিত্তিক গ্রুপ ও স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুর’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সৈয়দপুরের উদীয়মান খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান ও প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছে। ২৩ শে আগস্ট শুক্রবার বিকেলে উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই প্রীতি ক্রিকেট ম্যাচ ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সৈয়দপুর থিমপার্কের সহযোগিতায় এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে শিক্ষানগরী সৈয়দপুর গ্রুপের প্রতিষ্ঠাতা খুরশিদ জামান কাকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার,  বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক খোকন, বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান উদ্দিন, সৈয়দপুর থিম পার্কের পরিচালক আব্দুল খালেক প্রমুখ।  
সৈয়দপুরের উদীয়মান খেলোয়াড় হিসেবে এবছর শিক্ষানগরী সৈয়দপুরের পক্ষ থেকে বাংলাদেশ ফিজিক্যাল ডিজেবিলিটি ক্রিকেট দলের খেলোয়াড় ইমরান, প্রথমবারের মতো ঢাকা প্রিমিয়ার লীগ খেলা নওশাদ, বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল খেলা রানু ও নোলককে সংবর্ধনা প্রদান করা হয়।
এর আগে লাল ও সবুজ দলের মধ্যে অনুষ্ঠিত প্রীতি ক্রিকেট ম্যাচে টজে জিতে সবুজ দলকে প্রথমে ব্যাটিং করার আমন্ত্রণ জানায় লাল দল। নির্ধারিত ৭ ওভার শেষে সবুজ দল ৫ উইকেট হারিয়ে ৬৬ রান তুলতে সক্ষম হয়। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৭ উইকেট হারিয়ে মাত্র ৪২ রানে লাল দলের ইনিংস থামে। সবুজ দল ২৪ রানে বিজয়ী হয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সবুজ দলের মাজেদুল ইসলাম।
উল্লেখ্য, ২০১৫ সালের ২১ শে আগস্ট যাত্রা শুরু করা শিক্ষানগরী সৈয়দপুর গ্রুপটির সদস্যরা দ্বীর্ঘদিন ধরে নীলফামারীর সৈয়দপুরে শিক্ষা ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। ফেসবুক ভিত্তিক এই সংগঠনটির উদ্দ্যোগে বিভিন্নসময় সাধারণ জ্ঞান, চিত্রাঙ্কন ও মেধা অন্বেষণ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।