১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

টঙ্গীতে সংসারে অভাব থাকার কারনে ছেলেকে হত্যা করে বাবার আত্মহত্যা

আপডেট: আগস্ট ২৮, ২০১৯

টঙ্গীতে সংসারে অভাব থাকার কারনে ছেলেকে হত্যা করে বাবার আত্মহত্যা

গাজীপুুর মহানগরীর টঙ্গীর হাজিবাড়ি এলাকায় সংসারে অভাব অনটনের কারণে প্রতিবন্ধি ছেলেকে হত্যা করে বাবা নিজে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। মঙ্গলবার রাতে টঙ্গীর হাজিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- আব্দুল হালিম (৩২) ও তার ছেলে নোমান (৮)। তাদের বাড়ি নরসিংদীর জেলার বেলাব থানার বটেশ^র গ্রামের বাসিন্দা। তারা স্বপরিবারে টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাড়িতে ভাড়া থাকতো।

এলাকাবাসী জানায়, টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাসা বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতো আব্দুল হালিম। তার পরিবারে ৪ সন্তান ও স্ত্রী রয়েছে। অভাব অনটনের কারণে তার সংসার চালাতে অনেক কষ্ট হতো। এতে সে কিছুটা মানসিকভাবে ভেঙ্গে পড়েন। কোন উপায় না পেয়ে এক পর্যায়ে রাত ২টার দিকে তার প্রতিবন্ধি ছেলেকে শ^াসরোধ করে হত্যার পর তিনি নিজে বারান্দার গ্রিলে গলায় ফাঁস লালিয়ে আত্মহত্যা করে। এ সময় তার স্ত্রীর আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে টঙ্গী প‚র্ব থানার অফিসার্স ইনচার্জ মো. কামাল হোসেন বলেন, রাতে টঙ্গীর হাজিবাড়ি এলাকা থেকে বাবা ও ছেলেসহ দুইজনের লাশ উদ্ধার করে। কি কারণে তাদের মৃত্যু হয়েছে তা এই মুহুর্তে বলা যাচ্ছে না। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।