২৫, নভেম্বর, ২০২০, বুধবার | | ৯ রবিউস সানি ১৪৪২

হাসি-আনন্দের কাছে সকল চাপ হার মানে

আপডেট: নভেম্বর ২৯, ২০১৮

হাসি-আনন্দের কাছে সকল চাপ হার মানে

ওমর ফারুক (রাউফ)-মিরপুর প্রতিনিধি:একদিকে পরীক্ষা, অন্য দিকে সেমিস্টার শেষ,তার সাথে যুগ্ম ভাবে দুজন স্যারের বিদায়,সব কিছু মিলিয়ে একটা চাপের মুখে আছে ডিপ্লোমার স্টুডেন্টরা।
কিন্ত এই চাপকে হাঁসি আনন্দ এর মধ্য দিয়ে উপস্থিত সকলকে সুন্দর একটি দিন উপহার দিয়েছে “এম আই এস টি”এর ৩য় পর্বের ছাত্র-ছাত্রীরা।
নিজেদের উদ্দীপনা এবং দায়িত্বতার মধ্যে এই অনুষ্ঠানটি পরিচালনা করা হয়েছে।কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।পরে কলেজের সকল স্টুডেন্টদের উদ্দেশ্য উপস্থিতিত বক্তব্য রেখেছেন, রন্জন পাইক-(ম্যাথম্যাটিকস সাবজেক্ট),সাকিউল ইসলাম(ইলেক্ট্রিক ডিপার্টমেন্ট)ইমরান হোসেন(কম্পিউটার ডিপার্টমেন্ট)আসিফ খান (কম্পিউটার ডিপার্টমেন্ট)আরিফুল ইসলাম (কম্পিউটার ডিপার্টমেন্ট) সুমন ইসলাম(ইলেক্ট্রিক ডিপার্টমেন্ট) সাজ্জাদুল হাসান (ইলেকট্রিক ডিপার্টমেন্ট) সহ আরও সম্মানিত শিক্ষক বৃন্দ।
তাদের বক্তব্য অনুয়ায়ী এটি বলা যায় যে,একজন স্টুডেন্ট কিভাবে তার নিজের ক্যারিয়ারকে developed করবে,সে বিষয়ে বিভিন্ন ধরনের কথা বলেছেন।
এছাড়া উক্ত অনুষ্ঠানে ১ম,৩য়,৫ম,৭ম সেমিষ্টারের ছাত্র-ছাত্রীরাও উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে কলেজ থেকে বিদায় নিয়েছেন,রন্জন পাইক (ম্যাথম্যাটিকস সাবজেক্ট)এবং ইমরান হোসেন (কম্পিউটার ডিপার্টমেন্ট)।
উল্লেখ্য যে,আগামী ১৩-১২-২০১৮ তারিখে ৫ম পর্বের,এবং পর্যায়ক্রমে সকল ডিপার্টমেন্টের পরীক্ষাও অনুষ্ঠিত হতে যাচ্ছে,১৩-১-২০১৯ তারিখে ৪র্থ ও ৬ষ্ঠ পর্বের মধ্য দিয়ে সমাপনী পরীক্ষা শেষ হবে।