২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪২

চৌগাছা ৫০ শয্যা হাসপাতালে আল্ট্রসনো গ্রাফি’র উদ্বোধন করলেন এমপি ডাঃ নাসির উদ্দিন

আপডেট: আগস্ট ৩০, ২০১৯

চৌগাছা ৫০ শয্যা হাসপাতালে আল্ট্রসনো গ্রাফি’র উদ্বোধন করলেন এমপি ডাঃ নাসির উদ্দিন

চৌগাছা প্রতিনিধিঃ  যশোরের চৌগাছা ৫০ শয্যা হাসপাতালে আল্ট্রাসনোগ্রাফি মেশিন উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে যশোর- ২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ মোঃ নাসির উদ্দিন ফিতে কেটে আল্ট্রাসনোগ্রাফি মেশিন চালুর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
এ সময় তিনি বলেন, স্বাস্থ্য সেবার উন্নয়নে বর্তমান সরকার নানাভাবে কাজ করছে। স্বাস্থ্যসেবাকে জনগনের দোর গড়ায় পৌঁছানার জন্য গ্রামাঞ্চালে হাসপাতাল ও ক্লিনিক প্রতিষ্ঠা করা হচ্ছে। জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিতের জন্য দায়িত্বরত চিকিৎসকদের আরো আন্তরিক ও মনোযোগী হবার আহবান জানান তিনি। 
হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ রানার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধূরী, পৌর মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেল, জেলা পরিষদ সদস্য হবিবর রহমান হবি, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নাহিদ সিরাজ, ডাক্তার ইয়াসিন আরাফাত, সুব্রত কুমার বাগচি ও মঞ্জুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাবেক দপ্তর সম্পাদক শেখ মঈনুল হাসান বাচ্চু, ইউপি চেয়ারম্যান মোঃ তোতা মিয়া, পৌর কাউন্সিলর জি এম মোস্তাফা ও আতিয়ার রহমান, আওয়ামী যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হুসাইন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ, ছাত্রলীগ নেতা শামীম রেজা, রুবেল হোসেন, চৌগাছা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিকাইল হোসেন সোহেল, পৌর ছাত্রলীগ নেতা সৌরভ রহমান বিপুলসহ বিভিন্ন নেতা কর্মীরা।