১৬, ডিসেম্বর, ২০১৯, সোমবার | | ১৮ রবিউস সানি ১৪৪১

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরনে আহত ১

আপডেট: আগস্ট ৩১, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরনে আহত ১


চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় শনিবার(৩১ আগষ্ট) ভোর সাড়ে ৪টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের  পারদিলালপুর গ্রামের কোড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত ব্যাক্তি একই এলাকার সেরাজুল ইসলাম হারুর(৭৫) বড় ছেলে তাসেম আলী(৩৫)।আহত তাসেম কে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে।তবে পুলিশের দাবী
আহত তাসেম আহত অবস্থায় পলাতক রয়েছে এবং সে একজন শিবির কর্মী।শাহবাজপুর ইউনিয়নের  ইউ,পি সদস্য রশিদ মেম্বার জানান, শনিবার সকালে কোড়াপাড়া এলাকার হারুর বড় ছেলে তাসেম আলীর ঘরে বিকট শব্দে একটি বোমা বিস্ফোরিত হলে ঘরের বিভিন্ন অংশ ধ্বসে পড়ে।এসময় তাসেম ঐ ঘরে অবস্থান করায় তিনি বোমার আঘাতে পায়ে আঘাতপ্রাপ্ত হন।তবে বোমাটি কোথায় ছিল বা কেউ ছুড়ে মেরেছে কিনা তা জানা সম্ভব হয়নি।এ ঘঁনার পর এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছে বলেও জানান তিনি।এদিকে আহত তাসেমের মেয়ে শাপলা খাতুন তাদের বাড়িতে কোন বিস্ফোরক তারা রাখেনি দাবী করে জানান, ককটেেল কোথা থেকে কিভাবে বিস্ফোরিত হলো তা তাদের জানা নেই।ঐ সময় তারা বাড়িতে ঘুমিয়ে ছিলেন।
অন্যদিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) সিকদার মোঃ মশিউর রহমান জানান,  আহত তাসেম একজন শিবিরকর্মী। তার খাটের নিচে লুকানো অবস্থায় যে ককটেলগুলো ছিল সেগুলো বিস্ফোরিত হয়েছে এবং পুলিশ তাকে আটকের চেষ্টা চালাচ্ছে। তিনি আরো জানান এই ঘটনায় শিবগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান অব্যাহত রেখেছে।