১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

পাকুন্দিয়ায় ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী স্বপন আটক

আপডেট: সেপ্টেম্বর ২, ২০১৯

পাকুন্দিয়ায় ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী স্বপন আটক

বিশেষ প্রতিনিধি, নুরুল ইসলাম : কিশোরগঞ্জ নিউজ, ১ সেপ্টেম্বর, ২০১৯: পাকুন্দিয়ায় ৪০ পিস ইয়াবাসহ চিহ্ণিত মাদক ব্যবসায়ী মো. জিয়াউল করিম স্বপন (৩৮) কে আটক করেছে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। শনিবার (৩১ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পাঁচলগোটা গ্রামের বাচ্চু মিয়ার চা দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই মো. শাখাওয়াত হোসেন ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে মো. জিয়াউল করিম স্বপনকে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. জিয়াউল করিম স্বপন পাকুন্দিয়া উপজেলার আঙ্গিয়াদী গ্রামের আব্দুল আজিজের ছেলে। তার নামে আরো দুইটি মাদক মামলা রয়েছে।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান, আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. জিয়াউল করিম স্বপন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে (৩১ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পাঁচলগোটা গ্রামে তারা অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় মাদক ব্যবসায়ী মো. জিয়াউল করিম স্বপনকে আটকের পর তল্লাসি করে ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে এসআই মো. শাখাওয়াত হোসেন বাদী হয়ে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান।