১৩, জুলাই, ২০২০, সোমবার | | ২২ জ্বিলকদ ১৪৪১

ভোলার বোরহানউদ্দিনে চুরির অপবাদ দিয়ে দুই মেম্বারের বরবর্তার শিকার সোবহান জেলে

আপডেট: সেপ্টেম্বর ৪, ২০১৯

ভোলার বোরহানউদ্দিনে চুরির অপবাদ দিয়ে দুই মেম্বারের বরবর্তার শিকার সোবহান জেলে

ভোলা জেলা প্রতিনিধিঃ-মোঃ-জাফর ইসলামঃ– ভোলায় একের পর এক বেড়েই চলছে দুর্বলের উপরে বর্বরোচিত নির্যাতন, পান থেকে চুন খসতেই ক্ষমতার অপব্যবহারকারীরা অসহায় ও দুর্বলদের উপরে চড়াও হয়। কখনো কখনো বর্বর নির্যাতনের মাধ্যমে মৃত্যুর দুয়ারে ঠেলে দেয়া হয় অসহায়কে।  প্রশাসনের কঠোর নজর দারির মধ্যেও কমছেনা মধ্যযোগীয় নির্যাতন। এবার চুরির অপবাদ দিয়ে সোবহান নামে এক জেলেকে মধ্যযুগীয় কায়দায় হাত পা বেধে নির্যাতন করেছেন দুই ইউপি মেম্বার ও তার সাঙ্গপাঙ্গরা। নির্যাতনের ৫ মিনিটের ভিডিওটি গতকাল রাত থেকে সোস্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হলেও এখন পর্যন্ত গ্রেফতার হয়নি ওই নির্যাতনকারীরা।
৫ মিনিটের নির্যাতনের ভিডিওতে দেখা যায়, ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নে, সোবহান নামে অসহায় এক জেলেকে, মিথ্যা চুরির অপবাদে স্থানীয় প্রভাবশালী মহিলা মেম্বারের স্বামী, আমজাদ ও ২নং ওয়ার্ডের নাহিদ মেম্বার, নাগর মৌলভীর ২ ছেলে হাসান ও আরিফ, একই এলাকার সাইফুলের ছেলে শাকিল অন্যায় ভাবে মধ্যযুগীয় কায়দায় হাত পা বেধে বর্বরোচিতভাবে ভোর ৬টা থেকে ২টা পর্যন্ত টানা নির্যাতন চালায়। 
অচেতন অবস্থায় নির্যাতিত জেলেকে বোরহান উদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ন্যাক্কারজনক এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।