২২, এপ্রিল, ২০২১, বৃহস্পতিবার | | ১০ রমজান ১৪৪২

পাবনায় স্কুল ছাত্রকে হত্যা করে মাটি চাপা, আটক ২

আপডেট: ডিসেম্বর ১, ২০১৮

পাবনায় স্কুল ছাত্রকে হত্যা করে মাটি চাপা, আটক ২

আকাশ খান, (পাবনা প্রতিনিধি): পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার দুবলিয়া গ্রামে নিখোঁজের তিনদিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ নভেম্বর) সকাল দশটার দিকে মাটিতে পুঁতে রাখা মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম আশিক মাহমুদ অনি বাবু(১৪)। সে দুবলিয়া গ্রামের ব্যবসায়ী রবিউল প্রামানিকের ছেলে। সে এ বছর দুবলিয়া উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দিয়েছিল। এ ঘটনায় সন্দেহভাজন দুইজনকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহত স্কুলছাত্রের মামাতো ভাই পাবনা পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি শাওন রেজা খান জানান, গত সোমবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় অনি তার বাবার টিনের দোকানে দেখতে গেলে তার বাবা রবিউল প্রামানিক তাকে বাড়ি যেতে বলে। সে দোকান থেকে বেড়িয়ে আর বাড়িতে যায়নি। অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে পরদিন ২৭ নভেম্বর আতাইকুলা থানায় একটি সাধারণ ডায়েরী করেন বাবা রবিউল প্রামানিক। শুক্রবার (৩০ নভেম্বর) সকালে দুবলিয়া পুলিশ ক্যাম্পের সামনে বাগানের ভেতরে শেয়াল কিছু একটা টানাটানি করছে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। পরে ওই বাগানের মধ্যে মাটির নিচে পুঁতে রাখা স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। হত্যার পর তাকে মাটির নিচে পুঁতে রেখেছিল হত্যাকারীরা। তবে কারা কি কারণে অনিকে হত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে পুলিশ তদন্ত করে দেখছে। আশা করছি দ্রুত হত্যার ক্লু উদঘাটন হবে।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, হত্যাকান্ডে জড়িত সন্দেহে অনি’র দুই সহপাঠিকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে নিশ্চিত না হওয়া পর্যন্ত তাদের নাম পরিচয় জানানো সম্ভব হচ্ছে না বলেও জানান তিনি।