১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

হাইমচর আইডিয়াল স্কুলের ২য় সাময়িক পরিক্ষার ফল প্রকাশ ও মা সমাবেশ অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৯

হাইমচর আইডিয়াল স্কুলের ২য় সাময়িক পরিক্ষার ফল প্রকাশ ও মা সমাবেশ অনুষ্ঠিত


জি এম শরীফ মাছুম বিল্লাহহাইমচর প্রতিনিধি

সার্বক্ষণিক সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত সম্পূর্ণ ডিজিটালাইজড আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান হাইমচর আইডিয়াল স্কুলের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরনী অনুষ্ঠান ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। একই সাথে হাইমচর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকৃত ট্যালেন্টফুলে ও সাধারন গ্রেডে বৃত্তি প্রাপ্তদের হাতে সনদ ও সম্মানী তুলে দেন অতিথিবৃন্দ।
৭ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার সকাল ১০ টায় বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত এ ফল প্রকাশ ও মা সমাবেশে হাইমচর আইডিয়াল স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি জনাব হাফেজ আহমেদ গাজীর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা পরিচালক জনাব তাজুল ইসলাম ভুঁইয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জনাবা ফেরদৌসী বেগম।
তিনি তার বক্তব্যে বলেন- হাইমচর উপজেলার মধ্যে এত সুন্দর, সুষ্ঠু ও নিরাপদ পরিবেশে কোনো স্কুল নেই। হাইমচর আইডিয়াল স্কুলের পরিবেশ আরো সুন্দর করতে উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতা থাকবে।প্রত্যন্ত অঞ্চলে সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত মাল্টিমিডিয়া মাধ্যমে ক্লাস এই প্রথম দেখে আমি সত্যিই বিমোহিত।তিনি আরও বলেন- ডিজিটাল বাংলাদেশ গড়তে বর্তমান সময়ে ডিজিটালাইজড আধুনিক শিক্ষা প্রতিষ্ঠানের খুবই প্রয়োজন। যেহেতু আপনাদের কাছে এ ধরনের প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হয়েছে সার্বিক সহযোগিতা করে সাফল্যের দিকে এগিয়ে নেওয়া আপনাদেরই দায়িত্ব। সকলে সহযোগিতা করলে প্রতিষ্ঠানটি কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছাতে পারবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ জহিরুল ইসলাম খাঁন, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আহসানুজ্জামান, ইউপি সদস্য মোঃ আব্দুল মান্নান, সহ স্কুলের ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষিকা, ছাত্র, ছাত্রী ও অভিভাবকবৃন্দ।