১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

লক্ষীপুরে ডাকাতদের হামলায় আতিকউল্যাহ নামের ৮৫ বছর বয়সী এক গৃহকর্তা নিহত

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৯

লক্ষীপুরে ডাকাতদের হামলায় আতিকউল্যাহ নামের ৮৫ বছর বয়সী এক গৃহকর্তা নিহত

স্টাফ রিপোর্টার”ইয়াছিন আরাফাত

ল²ীপুরে ডাকাতদের হামলায় আতিকউল্যাহ নামের ৮৫ বছর বয়সী এক গৃহকর্তা নিহত হয়েছে।

পৌর শহরের ১৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম ল²ীপুরে মঙ্গলবার গভীর রাতে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে ডাকাতিকালে এ ঘটনা ঘটে।

এ সময় তাদের ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ল²ীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহত আতিকউল্যাহ মৃত মুসলিম মিয়ার ছেলে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনোয়ার হোসেন ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়াসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, পৌর শহরের পশ্চিম ল²ীপুর এলাকার আতিকউল্যাহ বাড়িতে রাত আনুমানিক তিনটার দিকে ৫/৬ জনের মুখোশ পরা একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। এ সময় ঘরে থাকা আতিকউল্যাহ, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাঁত-পা, মুখ বেঁধে রেখে তাদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। এতে ডাকাতদের বাঁধা দিলে তাদের হামলায় আতিকউল্যাহ নিহিত হয়।

পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আতিকউল্যাহকে মৃত ও অন্যদের বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদস্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতিকালে আতিকউল্যাহ নামের একজন নিহত হয়েছে। ঘটনার তদন্ত ও মামলার প্রস্ততি চলছে।